বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
জাতীয়
করোনার উপসর্গ নিয়ে মারা গেলেন খালেদার উপদেষ্টা এম এ হক
কাগজ ডেস্ক :
Published : Friday, 3 July, 2020 at 12:39 PM
করোনার উপসর্গ নিয়ে মারা গেলেন খালেদার উপদেষ্টা এম এ হকবিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা ও সিলেট মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হক ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। করোনার উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ১০টার দিকে সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।
সিলেটের বেসরকারি নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারের সমন্বয়ক অধ্যাপক ডা. নাজমুল ইসলাম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।
গত ৩০ জুন (মঙ্গলবার) বিকেলে সিলেটের দক্ষিণ সুরমার নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে এমএ হককে ভর্তি করা হয়।
সেসময় এম এ হকের ভাগিনা ও সিলেট মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান জানিয়েছিলেন, আগে থেকে কিছু রোগে ভুগছিলেন তিনি। মঙ্গলবার তার শারীরিক অবস্থার অবনতি হলে নর্থ ইস্ট মেডিকেলে ভর্তি করা হয়।
উল্লেখ্য, এমএ হক সিলেট সিটি করপোরেশনের প্রথম ও দ্বিতীয় নির্বাচনে বিএনপির মনোনিত মেয়র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেন এবং দুই দফাই তিনি আওয়ামী লীগ দলীয় প্রার্থী সদ্য প্রয়াত বদর উদ্দিন আহমদ কামরানের কাছে পরাজিত হন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]kagoj.com
Design and Developed by i2soft