বুধবার, ১২ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
ইমরান হত্যা মামলায় শিমুলের স্বীকারোক্তি
কাগজ সংবাদ
Published : Thursday, 2 July, 2020 at 10:17 PM
ইমরান হত্যা মামলায় শিমুলের স্বীকারোক্তিযশোর শহরের বড়বাজার মাছবাজারের আড়ৎ কর্মচারী শেখ ইমরান হোসেন মুন্না হত্যা মামলার আসামি সন্ত্রাসী শিমুলকে গত বুধবার রাতে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার তাকে আদালতে সোপর্দ করা হলে সে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক গৌতম মল্লিক তার জবানবন্দি গ্রহণ করেন। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।
জবানবন্দিতে শিমুল আদালতকে জানায়, সে শহরের কাঠেরপুল এলাকার শাকিলের তুষঘরে শ্রমিকের কাজ করে। একই মামলার আসামি পলাশ ও হৃদয় তার বন্ধু। গত ২৬ ফেব্রæয়ারি বিকেল সাড়ে ৪টার দিকে পলাশ ও হৃদয়ের সাথে রাকিব নামে একজন তার বাড়িতে আসে। এসময় রাকিব তাকে ডেকে বলে যে, মুন্না তাকে মেরেছে। এরপর সেসহ পলাশ, রাকিব ও হৃদয় মাছবাজারে পৌর কাউন্সিলর রাজের অফিসে যায়। কিন্তু সেখানে তাকে না পেয়ে তারা মাছবাজারের ভেতর মুরগিপট্টির কাছে গেলে মুন্নার সাথে দেখা হয়। তারা মুন্নাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে সে শুনেছে মুন্না মারা গেছেন।    
মামলার তদন্ত কর্মকর্তা সদর ফাঁড়ি পুলিশের এসআই শরিফুল ইসলাম জানান, মুন্না হত্যা মামলার এজাহারভুক্ত আসামি শিমুল। সে শহরের লোন অফিসপাড়ার দুলালের ছেলে। তবে তাদের আসল বাড়ি ফরিদপুরের নগরকান্দা উপজেলার শশা গ্রামে। মুন্নাকে হত্যার পর শিমুল ঢাকায় পালিয়ে গিয়েছিল। তিন দিন আগে সে ঢাকা থেকে যশোরে এসেছে। গত বুধবার রাত সাড়ে আটটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তিনি তাকে যশোরের উপশহর বি-বøক এলাকা থেকে আটক করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft