মঙ্গলবার, ০৪ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মণিরামপুরে ফের ৭ জনের করোনা শনাক্ত
কাগজ ডেস্ক :
Published : Thursday, 2 July, 2020 at 3:48 PM
মণিরামপুরে ফের ৭ জনের করোনা শনাক্তযশোরের মণিরামপুরে আবারও একই দিনে নতুন সাতজনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। বৃহস্পতিবার (২ জুলাই) সকালে যশোর সিভিল সার্জন অফিস থেকে এই তথ্য জানানো হয়।
মণিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. শুভ্রা রানী দেবনাথ বিষয়টি নিশ্চিত করেছেন।
এরআগে মঙ্গলবার (৩০ জুন) সকালে একযোগে মণিরামপুরে সাত জনের করোনা পজেটিভ রিপোর্ট আসে। এই নিয়ে মণিরামপুরে করোনা আক্রান্ত মোট রোগীর সংখ্যা ৩৮।
ডা. শুভ্রা বলেন, করোনা পজেটিভ রিপোর্ট আসা সাতজনের সবাই জ্বর বা সদি কাঁশি উপসর্গ নিয়ে গত ২৮,২৯ ও ৩০ জুন মণিরামপুর হাসপাতালে এসে নমুনা দেন। পরে সিভিল সার্জন অফিসের মাধ্যমে নমুনাগুলো যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে পাঠানো হয়। আজ (বৃহস্পতিবার) তাদের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে।
আক্রান্ত সাতজন হলেন, মণিরামপুর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের স্টাফ সুচন্দা খাতুন, হাসপাতালের সামনের বাসিন্দা পল্লী বিদ্যুৎ অফিসের লাইনম্যান সিদ্দিকুর ইসলাম, হাকোবা গ্রামের মিলন কুণ্ডু, খানপুর গ্রামের জুলফিকার আলী, পাতন গ্রামের বজলুর রহমান, উত্তর লাউড়ী গ্রামের আবু সাইদ ও জুড়ানপুর গ্রামের সুসান্ত দাস।
ড. শুভ্রা বলেন, নতুন আক্রান্ত সাত জনের সাথে কথা হয়েছে। তারা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে সুস্থ আছেন। তাদের সকলকে প্রয়োজনীয় চিকিৎসা ও পরামর্শ দেওয়া হচ্ছে।এছাড়া আক্রান্তদের বাড়ি লকডাউন করার জন্য তাদের নাম ঠিকানা উপজেলা প্রশাসনকে দেওয়া হয়েছে।
করোনা পরীক্ষা করার জন্য এই পর্যন্ত মণিরামপুর হাসপাতাল থেকে ২৮৯ জনের নমুনা সংগ্রহ করা হয়। এছাড়া এই উপজেলার অনেকেই যশোর সদর হাসপাতাল, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে নমুনা দিয়েছেন। তারমধ্যে এই উপজেলায় মোট ৩৮ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। ইতোমধ্যে ১৩ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft