সোমবার, ১০ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বাঘারপাড়ায় প্রাইভেটকার চালক খুন
গণধোলাই দিয়ে খুনিকে পুলিশে সোপর্দ
স্টাফ রিপোর্টার বাঘারপাড়া (যশোর)
Published : Sunday, 28 June, 2020 at 4:12 PM
বাঘারপাড়ায় প্রাইভেটকার চালক খুনযশোরের বাঘারপাড়ায় তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে রিপন হোসেন (৩০) নামে এক প্রাইভেটকারচালক খুন হয়েছেন। পুলিশ অভিযুক্ত যুবককে আটক করেছে। নিহত রিপন যশোরের বাঘারপাড়া পৌরসভার মহিরন এলাকার মনিরুল ইসলামের ছেলে। খুনি বরকতউল্লাহ যশোর শহরের মোল্যাপাড়ার মাহফুজুর রহমানের ছেলে ও পৌরসভার এক নম্বর ওয়ার্ড যুবলীগের আহবায়ক।
স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুর একটার দিকে বাঘারপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে বরকত নামে এক যুবক ও তার স্ত্রী প্রাইভেটকারচালক রিপনের সঙ্গে গাড়ি ভাড়া নিয়ে কথা বলছিলেন। ওইসময় ভাড়া নিয়ে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বরকত কাছে থাকা ছুরি দিয়ে রিপনের বুকের বামপাশে আঘাত করে। ঠেকাতে গেলে স্থানীয় ওষুধ ব্যবসায়ী হিরু ছুরিকাহত হন।
পরে দুপুর দুটোর দিকে গুরুতর অবস্থায় রিপনকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। যশোর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার এনাম উদ্দিন জানান, ওই যুবককে হাসপাতালের আনার আগেই তিনি মারা যান।
আহত ওষুধ ব্যবসায়ী হিরু আহমেদ বলেন, ‘আমার ফার্মেসির সামান্য দূরে একটি মোটরসাইকেলে বরকত ও ভ্যানে একটি মেয়ে বসে কথা বলছিল। পরে দেখি, স্ট্যান্ডের ড্রাইভার হাসিবুল ও বরকত কী নিয়ে যেন আলাপ করছে। হঠাৎ তাকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে শুরু করে বরকত। পরে স্ট্যান্ডের অন্য ড্রাইভারদের সাথে রিপনও এগিয়ে যায়। তারা কী কারণে হাসিবুলকে মারধর করছে জানতে চাইলে বরকত ক্ষিপ্ত হয়ে ছুরি বের করে। সেইসময় আমিও দোকান থেকে বের হয়ে যাই তাদের ঠেকাতে। ভীড়ের  মধ্যে বরকত আমার বামহাতে ছুরিকাঘাত করে, পাশে ফিরে দেখি রক্তের মধ্যে কাতরাচ্ছেন রিপন। সেইসময় উত্তেজিত ড্রাইভাররা বরকতকে ধরে বেদম মারপিট করে। পুলিশ এসে তাকেসহ স্থানীয় দু’যুবককে ধরে নিয়ে যায়’।
এদিকে রিপনের মৃত্যুর সংবাদ এলাকায় পৌঁছালে স্থানীয় লোকজন রাস্তায় ব্যারিকেড দিয়ে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করতে থাকে। স্থানীয়রা রিপনের খুনির শাস্তি দাবি এবং গোলযোগের সময় আটক নিরীহ দু’যুবককে ছেড়ে দেয়ার দাবি জানাতে থাকে। পরে নিরীহ ওই দু’যুবককে ছেড়ে দেয়ায় বিক্ষোভ কর্মসূচি প্রত্যাহার করে নেয়া হয়।
জানতে চাইলে যশোর শহর যুবলীগের আহবায়ক মাহমুদুল হাসান মিলু বলেন, ‘বরকতের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। কালকেই দেখতে পাবেন। ব্যক্তির দায় সংগঠন নেবে না’।
বাঘারপাড়া থানার ওসি সৈয়দ আল মামুন বলেন, কী কারণে রিপনকে ছুরিকাঘাত করা হয়- তা এখনও জানা যায়নি। তবে, ঘটনার সঙ্গে জড়িত যুবক বরকতকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা হবে।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বরকত যশোর শহরের মোল্যাপাড়া এলাকার বাসিন্দা। তার নামে কোতোয়ালী থানায় মামলা রয়েছে। তার প্রথম স্ত্রী নারী নির্যাতন মামলা করায় সে পালিয়ে বেড়াচ্ছিল। সাথে ছিল তার দ্বিতীয় স্ত্রী যশোর বারান্দীপাড়ার পিংকি।
এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি। তবে হত্যা মামলা দায়েরের প্রস্তুুতি চলছিল।






সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft