রবিবার, ১২ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
করোনায় নওয়াপাড়ার শিল্পপতি আমির হোসেনের মৃত্যু
কাগজ সংবাদ :
Published : Sunday, 7 June, 2020 at 1:10 AM
করোনায় নওয়াপাড়ার শিল্পপতি আমির হোসেনের  মৃত্যুকরোনার মৃত্যুর মিছিলে যোগ হল যশোর জেলার নাম।  খুলনা মহানগরীর বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে শনিবার (৬ জুন) দুপুরে আমীর হোসেন (৭৫) নামে করোনা আক্রান্ত এক রোগীর মৃত্যু হয়। তার বাড়ি যশোর জেলার অভয়নগর থানার নওয়াপাড়া এলাকায়। তিনি একজন মুক্তিযোদ্ধা।  তিনি তথ্য গোপন করে ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

হাসপাতালের কর্নধার ডা. গাজী মিজানুর রহমান জানান, স্ট্রোক ও কিডনি রোগে আক্রান্ত যশোরের নওয়াপাড়া এলাকার আমীর হোসেন এক সপ্তাহ আগে এই হাসপাতালে ভর্তি হন। শনিবার দুপুরে তিনি মারা গেছেন। তিনি যে করোনায় আক্রান্ত ছিলেন সেই তথ্য তার পরিবার গোপন করেছে। এর ফলে তারা এখন বিপাকে পড়েছেন। তিনি জানান, হাসপাতালের একটি আইসিইউ এখন লকডাউন করা হয়েছে।  

যশোরের অভয়নগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাহমুদুর রহমান রিজভি জানান, গত ৩০ মে আমীর হোসেনের নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়। শুক্রবার তার রিপোর্ট করোনা পজিটিভ আসে। এরপর শনিবার তিনি মারা গেছেন।  অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হোসাইনও মৃত আমীর হোসেন করোনায় আক্রান্ত ছিলেন বলে নিশ্চিত করেছেন। তিনি জানান, স্বাস্থ্যবিধি মেনে নওয়াপাড়ার শংকরপাশা এলাকায় তার দাফন সম্পন্ন হয়েছে।

স্থানীয় মুক্তিযোদ্ধা কমান্ড সূত্র জানায়, মুক্তিযুদ্ধকালীন একজন সংগঠক ছিলেন আমির হোসেন। তিনি ১৯৭৫ পরবর্তী সময়ে উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হন। কয়েক যুগ ধরে নওয়াপাড়া ইনস্টিটিউটের সভাপতি ছিলেন তিনি। এছাড়া অভয়নগরে রোটারি ক্লাবের প্রতিষ্ঠাতাদের মধ্যে একজন অন্যতম সদস্য ছিলেন আমির হোসেন।

এদিকে, আমীর হোসেনের আগে যশোরে আর কোনো করোনা রোগীর মৃত্যু হয়নি বলে জানান জেলার সিভিল সার্জন। অবশ্য ঢাকায় মৃত তিন করোনা রোগীকে যশোরে দাফন করা হয়েছে। আর যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে মারা গেছেন যশোরের দুইজন।

অপরিদেক , আমির হোসেনকে নিয়ে  খুলনায় করোনা আক্রান্ত ৬ জনের মৃত্যু হলো। শনিবার বিকালে খুলনা করোনা হাসপাতালে চিকিৎসাধীন নড়াইলের একটি মসজিদের ইমাম  আলী মিয়া মারা যান। এর আগে খুলনার রূপসা উপজেলার ৩ জন ও দিঘলিয়া উপজেলার ১ জন মারা যান।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft