রবিবার, ১২ জুলাই, ২০২০
অর্থকড়ি
মোরেলগঞ্জে পঞ্চকরণ ইউনিয়নে আড়াই কোটি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা
মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি :
Published : Saturday, 6 June, 2020 at 2:54 PM
মোরেলগঞ্জে পঞ্চকরণ ইউনিয়নে আড়াই কোটি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা  বাগেরহাটের মোরেলগঞ্জে পঞ্চকরণ ইউনিয়ন পরিষদের বার্ষিক ২০২০-২০২১ অর্থ বছরের ২ কোটি ৪৫ লাখ ৪৩ হাজার ৪২৫ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।
এ বারে এ বাজেটে সর্বোচ্চ বরাদ্ধ রাখা হয়েছে দূর্যোগ ব্যবস্থা ও ত্রাণ প্রকল্পে ১৩ লাখ ৮০ হাজার টাকা। শনিবার দুপুরে পরিষদের মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এ বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুর রাজ্জাক মজুমদার।
এ ছাড়াও আর্থ সামাজিক অবকাঠামো খ্যাতে ৮ লাখ, শিক্ষা খ্যাতে ৬, স্বাস্থ্য খ্যাতে ৫, মানব সম্পদ উন্নয়নে ২, পানি নিষ্কাশন বর্জ্র ব্যবস্থাপনায় ২, কৃষি খ্যাতে ৪, ক্রিড়া ও সাংস্কৃতিক ৩, পানি সরবারাহ ৩ ও যোগাযোগ ব্যবস্থাপনাসহ বিভিন্ন খ্যাতে বরাদ্ধ রাখা হয়েছে।  
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রাণী সম্পাদ দপ্তরের ভেটেরিনারি সার্জন ডা. জিএম আব্দুল কুদ্দুস, ইউপি সচিব সরদার আব্দুল হালিম, ইউপি সদস্য দেলোয়ার হোসেন খলিফা, মিল্টন শেখ মিলু, ডা. সোবাহান মিয়া, কামরুল ইসলাম মুন্সী, আ. জলিল, পংকজ ঘরামী, সফিকা বেগম, রেশমা বেগম, শ্যামলী বেগম, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আ. হাকিম খান, যুবলীগের আহ্বায়ক বদিউজ্জামান মজুমদার ও ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা মো. রবিউল ইসলামসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।   
এ সর্ম্পকে ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুর রাজ্জাক মজুমদার বলেন, ইউনিয়ন পরিষদের আয়-ব্যায়ের বাজেট থেকে প্রণয়ন করা হয় বার্ষরিক বাজেট। প্রাণঘাতি করোনা ভাইরাসে দেশের মহামারি সংকট মুর্হুতেও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আধুনিক বাংলাদেশ গড়ার রুপকল্পে গ্রামীন অবকাঠামো উন্নয়নে প্রশিক্ষণ ভিত্তিক দক্ষতা বৃদ্ধি করে যুবসমাজকে উন্নয়ন কাজে এগিয়ে এসে উৎপাদন শীলতা বৃদ্ধি করার লক্ষ্যেই এ বাজেট।  




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft