শনিবার, ০৮ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
নড়াইলের ইউপি মেম্বর কাইয়ুম হত্যা মামলা
যশোর থেকে গ্রেপ্তার হলেন প্রধান আসামি চেয়ারম্যান কায়েস
কাগজ সংবাদ
Published : Friday, 5 June, 2020 at 2:55 PM
যশোর থেকে গ্রেপ্তার হলেন প্রধান আসামি চেয়ারম্যান কায়েস যশোর থেকে গ্রেপ্তার হয়েছেন নড়াইলের ইউপি মেম্বর ও জাতীয় কাবাডি দলের সাবেক অধিনায়ক অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য কাইয়ুম হত্যা মামলার আসামি ইউপি চেয়ারম্যান মাহামুদুল হাসান কায়েস। তিনি কালিয়া উপজেলার নড়াগাতি থানার কলাবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান। নিহত কায়ুম একই ইউনিয়নের মেম্বর ছিলেন। আটক চেয়ারম্যান কায়েস এই হত্যা মামলার প্রধান আসামি।
র‌্যাব-৬ যশোরের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এবং স্কোয়াড কমান্ডারের নেতৃত্বে একটি দল বেজপাড়া মন্দির রোডের সুজন হোসেনের বাড়ির ভাড়াটিয়া সৈয়দা কাজলি ফাতেমা ওরফে কাকলির বাসা থেকে বৃহস্পতিবার বিকেলে চেয়ারম্যান মাহামাদুল হাসান কায়েসকে গ্রেপ্তার করা হয়। তিনি কলাবাড়িয়া ইউনিয়নের মেম্বর কাইয়ুম সিকদার হত্যা মামলার আসামি। তাকে শুক্রবার নড়াগাতি থানায় হস্তান্তর করা হয়েছে বলে শুক্রবার দুপুরে পাঠানো ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়। নড়াগাতি থানার ওসি রোকসানা খাতুন জানান, কায়েসকে আদালতে পাঠানোর প্রস্ততি নেয়া হচ্ছে।
উল্লেখ্য, কাউয়ুম সিকদার ছিলেন নড়াগাতি থানার কলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের তিন নম্বর ওয়ার্ডের মেম্বর এবং বিলাফর গ্রামের হাসু সিকদারের ছেলে। তিনি ছিলেন বাংলাদেশ জাতীয় কাবাডি দলের সাবেক অধিনায়ক এবং অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল। ইউনিয়ন আওয়ামী লীগেরও নেতা ছিলেন তিনি।
নড়াগাতি থানা কৃষক লীগের সভাপতি আবুল হাসনাত মোল্যা এবং ওই গ্রামের দু’ভাই মতিয়ার মল্লিক ও সজিব মল্লিককে সাথে নিয়ে ২৬ মে রাত নয়টার দিকে দু’টো মোটরসাইকেলে চেপে বাড়িতে ফিরেছিলেন কাইয়ুম সিকদার। প্রতিমধ্যে তারা প্রতিক্ষের হামলার শিকার হন। আগে থেকে ওৎপেতে থাকা খুনিরা কাইয়ুম সিকদার এবং তার তিন সঙ্গীকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়। অস্ত্রের আঘাতে কাইয়ুমের মাথা, হাত, পাসসহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষতবিক্ষত হয়। এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক কাইয়ুম সিকদারকে মৃত ঘোষণা করেন।
ওই ঘটনায় নিহতের ছেলে নাইমুল ইসলাম মিল্টন ৪৫ জনকে আসামি করে ২৯ মে একটি মামলা দায়ের করেন। এই মামলায় প্রধান আসামি করা হয় কলাবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মাহামুদুল হাসান কায়েসকে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft