সোমবার, ১৩ জুলাই, ২০২০
শিক্ষা বার্তা
শনিবার খুলছে রাজশাহী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
ডাঃ মোঃ হাফিজুুর রহমান (পান্না), রাজশাহী ব্যুরো :
Published : Friday, 5 June, 2020 at 12:16 PM

শনিবার খুলছে রাজশাহী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়আগামী কাল ৬ জুন (শনিবার ) রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকল অফিস সমূহ সীমিত পরিসরে এবং স্বল্প লোকবল নিয়ে প্রশাসনিক কার্যক্রম শুরু হতে যাচ্ছে আর একাডেমিক কার্যক্রম যথারীতি অনলাইনে চলবে।
অদ্য ৪ জুন (বৃহস্পতিবার) সকাল ১১৩০ ঘটিকায় রুয়েটের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম সেখ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত ৮৮ তম (জরুরী) সিন্ডিকেট সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়। রুয়েটের ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড. মোঃ সেলিম হোসেন স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যম এই তথ্য নিশ্চিত করা হয়।
রুয়েটের ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড মোঃ সেলিম হোসেন স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে আরও জানা যায় যে, সরকারের স্বাস্থ্য বিধি নীতিমালা মেনেই বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ স্বল্প সংখ্যক লোকবলের মাধ্যমে) আগামী ০৬ জুন ২০২০ খ্রিঃ তারিখ রোজ শনিবার হতে পরবর্তী নির্র্দেশ না দেওয়া পর্যন্ত খোলা থাকবে। অফিস প্রধানগণ তার নিয়ন্ত্রণাধীন অফিস ন্যূনতম সংখ্যক প্রয়োজনীয় জনবল নির্ধারণ করবেন এবং তার অফিস কর্মকর্তা, শিক্ষক, কর্মচারীবৃন্দের স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়টি নিশ্চিত করবেন। এর পাশাপাশি একাডেমিক কার্যক্রম অনলাইনে যথারীতি চলবে। স্নাতকোত্তর শ্রেণীর শিক্ষার্থীদের ভর্তি/ থিসিস পরীক্ষা ইত্যাদি বিষয়াদির ব্যবস্থা স্ব স্ব বিভাগ গ্রহণ করবেন। কর্মঘন্টা শিথিলযোগ্য, দাপ্তরিক কার্যাবলী সকাল ৯ ঘটিকা হতে দুপুর ২ ঘটিকার মধ্যে সীমিত থাকবে।
বিশ্ববিদ্যালয়ের যাতায়াতের নিমিত্তে গণপরিবহন ব্যবহার থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হলো। প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে যানবাহন সার্ভিস প্রদান করা হবে।এছাড়াও বর্তমান পরিস্থিতিতে কোন বহিরাগত ব্যাক্তিরা বিশ্ববিদ্যালয়ে প্রবেশ করতে পারবে না। তবে বিশ্ববিদ্যালয়ের কাজের স্বার্থে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক কর্তৃপক্ষের অনুমোদন সাপেক্ষে ক্যাম্পাসে প্রবেশ করতে পারবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft