বুধবার, ১২ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বেনাপোল কাস্টম হাউসের নামে ফেসবুক পেইজ খুলে প্রতারণা
পুলিশের হাতে আটক প্রতারক আরমান
মুসলিম উদ্দিন পাপ্পু, বেনাপোল
Published : Thursday, 4 June, 2020 at 11:22 PM
বেনাপোল কাস্টম হাউসের নামে ফেসবুক পেইজ খুলে প্রতারণাপুলিশের সাইবার ক্রাইম দমন ইউনিটের সফল অভিযানে অবশেষ আটক হয়েছে প্রতারক আরমান খান। সে বেনাপোল কাস্টম হাউসের নামে ফেক ফেইসবুক পেজ খুলে ‘বর্ডার ক্রস বাইক’র চটকদার বিজ্ঞাপন দিয়ে মানুষের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে। রাত দশটার দিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত সে বেনাপোল পোর্ট থানা পুলিশের হেফাজতে ছিল।
আটক আরমান খান বাড়ি কুমিল্লা জেলা সদরের ভুবনগড় গ্রামের শাহ আলমের ছেলে। তার বর্তমান ঠিকানা ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার ৫২৯ রানীয়া এভিনিউ।
পুলিশ ও কাস্টম হাউস সূত্রে জানা গেছে, আরমান খান বেনাপোল কাস্টম হাউসের নামে ভুয়া ফেইসবুক পেইজ ও ই-মেইল খোলে। সে কাস্টমস কর্মকর্তাদের কর্মকর্তাদের ছবি লাগিয়ে নিজেরে বিশ্বাসযোগ্য করে তোলে এবং পেইজে বর্ডারক্রস বাইক বিক্রির চটকদার বিজ্ঞাপন দেয়। সাথে থাকে মানি ব্যাক গ্যারান্টিও! এভাবে সে অসংখ্য সৌখিন বাইকক্রেতার টাকা মেরে পেইজ বন্ধ করে গায়েব হয়ে যায়। আবার নতুন পেইজ খোলে।
এ সংক্রান্ত বিষয়ে বেনাপোল কাস্টম হাউসে অসংখ্য অভিযোগ আসে। তথ্যপ্রমাণসহ কাস্টম হাউসের আরও নঈম মীরন সদর থানায় মামলা করেন। ওই অভিযোগের প্রেক্ষিতে গতকাল বৃহস্পতিবার আলামতসহ আরমান খানকে আটক করে পুলিশ। বেনাপোল কাস্টম হাউসের অতিরিক্ত কমিশনার নেয়ামুল ইসলামের সমন্বয়ে পুলিশের ঢাকার সাইবার ইউনিটের ডিসি গোলাম কিবরিয়া ও যশোরের এসপি আশরাফ হোসেন যৌথভাবে এ মিশন সফল করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft