মঙ্গলবার, ০৭ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
করোনার প্রতিষেধক আবিষ্কার দাবি
সংবাদ সম্মেলন করতে এসে পালালেন কথিত ডাক্তার অমল
কাগজ সংবাদ
Published : Thursday, 4 June, 2020 at 11:18 PM
 সংবাদ সম্মেলন করতে এসে পালালেন কথিত ডাক্তার অমল বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসের কোনো প্রতিষেধক এখনো আবিষ্কার করতে পারেননি চিকিৎসা বিশেষজ্ঞরা। তবে, যশোরে অমল কান্তি সরকার নামে এক কথিত ডাক্তার করোনাভাইরাসের প্রতিষেধক অবিষ্কার করেছেন বলে দাবি করছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় তিনি প্রেসক্লাব যশোরে আসেন তার তৈরি করোনাভাইরাসের প্রতিষেধক নিয়ে সংবাদ সম্মেলন করতে। কিন্তু সংবাদ সম্মেলন শুরু হওয়ার আগেই তিনি পুলিশের ভয়ে প্রেসক্লাব থেকে পালিয়ে যান।
এর আগেও অমল কান্তি ডায়াবেটিসের ওষুধ আবিষ্কার করেছেন দাবি করে মানুষের সাথে প্রতারণা করেন বলে অভিযোগ আছে।
প্রেসক্লাব থেকে জানা গেছে, বুধবার অমল কান্তি সরকার নামে এক ব্যক্তি নিজেকে ডাক্তার দাবি করে সংবাদ সম্মেলনের জন্যে প্রেসক্লাব যশোরের একটা কক্ষ ভাড়া নেন। তিনি করোনাভাইরাসের প্রতিষেধক আবিষ্কার করেছেন মর্মে ওই সংবাদ সম্মেলনে জানাতেন চেয়েছিলেন। এটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায়। সেজন্যে গ্রামের কাগজসহ বিভিন্ন পত্রিকায় আমন্ত্রণপত্র পাঠানো হয়। বৃহস্পতিবার নির্ধারিত স্থানে টাঙানো হয় ব্যানার, সাংবাদিকরাও সংবাদ সম্মেলনটি কাভার করার জন্যে উপস্থিত ছিলেন। কিন্তু ১১টা ৪০ মিনিটে জানানো হয়, অমল কান্তি সরকার সংবাদ সম্মেলন করবেন না। পুলিশের পক্ষ থেকে তাকে নিষেধ করা হয়েছে। এরপর থেকে তাকে আর প্রেসক্লাব যশোরে খুঁজে পাওয়া যায়নি।
কথিত ডাক্তার অমল কান্তি সরকারের দাবি, করোনা উপসর্গের যে কয়টি ধরণ রয়েছে, তা বহন করে চলা রোগীরা এই ওষুধ ব্যবহার করে শতভাগ আরোগ্য লাভ করবে।
যশোরের সিভিল সার্জন শেখ আবু শাহীন জানান, ‘করোনা উপসর্গ দেখা দিলে অবশ্যই বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিতে হবে। কোনো কথিত ডাক্তারের কাছ থেকে ওষুধ সেবন ঠিক নয়। করোনার ওষুধ আবিষ্কার ওই কথিত ডাক্তারের সেইফ ভাওতাবাজি।’




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft