মঙ্গলবার, ২৬ মে, ২০২০
সারাদেশ
রাজশাহীতে মসজিদ কমিটির সিদ্ধান্তে হবে ঈদের নামাজ
ডাঃ হাফিজুুর রহমান (পান্না), রাজশাহী ব্যুরো :
Published : Saturday, 23 May, 2020 at 3:02 PM
রাজশাহীতে মসজিদ কমিটির সিদ্ধান্তে হবে ঈদের নামাজকরোনাভাইরাসের ছড়িয়ে পড়ার আশঙ্কায় সারাদেশে এবার ঈদগাহ ও খোলা জায়গার পরিবর্তে মসজিদেই ঈদের নামাজ আদায় করতে সরকারি নির্দেশনা রয়েছে। ফলে ঈদের দিন ঈদগাহের সেই চিরচেনা দৃশ্য এবার চোখে পড়বে না। ঈদের নামাজ শেষে কোলাকুলি না করতেও সরকারিভাবে নির্দেশনা দেয়া হয়েছে।
এবার মসজিদ কমিটির নির্ধারিত সময় অনুযায়ী রাজশাহীতে ঈদের নামাজ আদায় করা হবে। প্রতিটি মসজিদ কমিটি ঈদের নামাজের সময় নির্ধারণ করবে। রাজশাহী নগরীর হযরত শাহ মখদুম (রহ) দরগাহ মসজিদে ঈদের নামাজ অনুষ্ঠিত হবে সকাল ৮টায়। ইমামতি করবেন মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা মোঃ মোস্তাফিজুর রহমান। এখানে ঈদের দ্বিতীয় জামাত হবে সকাল ৯টায়। তখন ইমামতি করবেন মসজিদের সহকারী ইমাম হাফেজ রেজাউল করিম।
নগরীর রানীবাজার জামে মসজিদে ঈদের নামাজ অনুষ্ঠিত হবে সকাল ৮টা ১৫ মিনিটে। এখানে ইমামতি করবেন মসজিদের খতিব মাওলানা শাহাদত আলী। তিনিই প্রতিবছর রাজশাহীর হযরত শাহ মখদুম (রহঃ) কেন্দ্রীয় ঈদগাহে ঈদের নামাজে ইমামতি করে থাকেন।
হযরত শাহ মখদুম (রহঃ) দরগাহ ট্রাস্টি বোর্ডের সরকার শরীফুল ইসলাম শরীফ জানান, ঈদের নামাজারে জন্য সবাইকে বাড়ি থেকে ওজু করে আসতে হবে। সঙ্গে আনতে হবে জায়নামাজ। তারা মসজিদ ফটকে হাত ধোয়ার ব্যবস্থা রাখবেন। সরকারি নির্দেশনা মেনেই তারা ঈদের নামাজ আদায় করবেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft