বুধবার, ০৩ জুন, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মণিরামপুরে দোকান ঘর ভাংচুর, ২ লক্ষ টাকার ক্ষতি
মণিরামপুর (যশোর) পৌর প্রতিনিধি :
Published : Sunday, 17 May, 2020 at 2:57 PM
মণিরামপুরে দোকান ঘর ভাংচুর, ২ লক্ষ টাকার ক্ষতিমণিরামপুরে জমা-জমিকে কেন্দ্র করিয়া দোকান ঘর ভাংচুর করার অভিযোগ উঠেছে। এতে প্রায় ৩ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।
খোঁজ খবর নিয়ে জানা যায়, উপজেলার খড়িঞ্চী মৌজায় থাকা ১২২ খতিয়ানে ৩৭৪১ দাগে ৬৮শতক জমি দীর্ঘদিন যাবত খড়িঞ্চী গ্রামের মৃত ইসমাইল সরদারের ছেলে শহিদুল ইসলাম সরদার ও মৃত ইউসুফ সরদারের ছেলে লিয়াকত আলী ভোগ দখল করিয়া আসিতেছে। ওই মৌজায় থাকা খড়িঞ্চী বাজারে তারা ৩টি দোকান ঘর নির্মান করে ভাড়া প্রদান করে। কিন্তু একটি কু-চক্র মহল বাজারের জমিতে দোকান ঘর উচ্ছেদ করাসহ শহিদুল ইসলাম সরদারকে অকথ্য ভাষায় গালি গালাজ করিতে থাকে। তখন সে প্রতিবাদ করিলে খড়িঞ্চী গ্রামের মৃত নিয়ামত দফাদারের ছেলে রফিকুল ইসলাম, একই গ্রামের মৃত মোকাম সরদারের ছেলে নজরুল ইসলাম, নওশের আলী সরদারের ছেলে জিয়াউর রহমান ও মৃত আজিজ দফাদারের ছেলে সাইফুল আলম দোকান ঘর ভাংচুর করে প্রায় ২ লক্ষ টাকার ক্ষতি সাধন করে। এ ঘটনায় সম্প্রতি শহিদুল ইসলাম সরদার মণিরামপুর থানায় তাদের নাম উল্লেখ করে সাধারণ ডায়েরী করেছেন।
ভূক্তভোগী শহিদুল ইসলাম বলেন, জোরপূর্বক আমার জমি দখলের চেষ্টা করছে প্রতিপক্ষরা। অন্যায়ভাবে দোকানঘর ভাংচুর করেছে তারা। আমি প্রশাসনের কাছে বিচার চাই। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft