মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
করোনায় ক্ষতিগ্রস্ত ১৭তম দিনে চৌগাছা আ’লীগ সাধারণ সম্পাদকের খাদ্যসামগ্রী বিতরণ
চৌগাছা (যশোর) অফিস :
Published : Friday, 10 April, 2020 at 6:37 PM
করোনায় ক্ষতিগ্রস্ত ১৭তম দিনে চৌগাছা আ’লীগ সাধারণ সম্পাদকের খাদ্যসামগ্রী বিতরণকরোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত ১৭ তম দিনে যশোরের চৌগাছায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরীর খাদ্যসামগ্রী বিতরণ চলমান রয়েছে। শুক্রবার সকাল ১০টা থেকে রাত ৮ টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে ৪’শ দরিদ্র পরিবারের মধ্যে তিনি খাদ্য সামগ্রী বিতরণ করেন।
উপজেলার হাউলি, মালিগাতি, সুরেশ্বরকাঠি, রানিয়ালী, ধুলিয়ানী ও মুক্তারপুর গ্রামের দরিদ্র, দিনমজুর ও বেকার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী চাল, ডাল, আলু, মিস্টি কুমড়া বিতরণ করা হয়। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যন মেহেদী মাসুদ চৌধুরী খাদ্যের গাড়িবহর নিয়ে প্রতিটি স্থানে উপস্থিত থেকে খাদ্রসামগ্রী বিতরণ করেন।
খাদ্যসামগ্রী বিতরণের সময় অসহায়দের চোখেমুখে ফুটে ওঠে খুশির আবেগ। তারা খাদ্য পেয়ে সাধারণ সম্পাদককে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। এক প্রতিক্রিয়ায় আব্দুর রাজ্জাক (৬০), সালেহা বেগম (৪৬), আবুল কালাম বিশ্বাস (৫৫) জানান, এই খাদ্য পেয়ে আমরা সত্যি খুশি। কাজকর্ম নেই। বাড়ীতে বসে আছি। গরীবদের কে কার খোঁজ রাখে। এই অবস্থায় আওয়ামীলীগে নেতা যে খাদ্য আমাদের দিলেন তা মনে রাখার মত। তারা বলেন, এই খাদ্য হয়তো দু’এক দিন চলবে। কিন্তু সেটা বড় কথা না। তিনি আমাদের মাঝে উপস্থিত হয়ে যেভাবে সাহস দিলেন তাতে মনটি ভরে গেল।
খাদ্য বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজনিন নাহার পপি। এছাড়া স্বেচ্ছাসেবী হিসাবে উপস্থিত ছিলেন, সাংবাদিক শামীম রেজা, ফুড ফর লাইভের আহবায়ক মারুফ আহমেদ, সদস্য আল আমিন বাপ্পি, শরিফুল ইসলাম, মাহাবুর রহমান, রিয়াজ, মেহেদি, রহমত আলী, সালমান প্রমূখ।
খাদ্যসামগ্রী বিতরণ বিষয়ে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বলেন, করোনা ভাইরাস মোকাবেলার জন্য বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের পক্ষ থেকে নানা উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ইতোমধ্যে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী দেশব্যাপী খাদ্য বিতরণ অব্যহত আছে।
মাননীয় এমপি মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিনের আন্তরিকতায় উপজেলা প্রশাসন ইতোমধ্যে একটি তহবিল গঠন করেছে। করোনা মোকাবেলা ও ক্ষতিগ্রস্তদের সহযোগিতার জন্য অনেকে কাজ করছেন।  
তিনি বলেন, আমার সাধ্যমত নিয়মিত খাদ্যসামগ্রী বিতরণ করছি। করোনা ভাইরাস বিষয়ে জনগনের মধ্যে সচেতনা সৃষ্টি করছি। এ সময় তিনি পাশের বাড়ীর কর্মহীন পরিবারের খোঁজখবর নিয়ে তাকে জানানোর আহবান জানান। একই সাথে বিত্তবানদের সহযোগিতা কামনা করেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft