শুক্রবার, ০৫ জুন, ২০২০
আন্তর্জাতিক সংবাদ
ভারতের রাস্তায় ঘুরে বেড়াচ্ছে করোনাভাইরাস, গতিবেগ ঘণ্টায় ৪০ কিলোমিটার!
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Friday, 10 April, 2020 at 6:21 PM
ভারতের রাস্তায় ঘুরে বেড়াচ্ছে করোনাভাইরাস, গতিবেগ ঘণ্টায় ৪০ কিলোমিটার!লকডাউনের জে'রে রাস্তাঘাট ফাঁ'কা। বিগত প্রায় দুই সপ্তাহ ধ'রে ঘরব'ন্দি অবস্থাতেই দিন কাটাচ্ছেন ভারতের বেশির ভাগ মানুষ। আর সেই সুযোগে রাস্তায় ঘু'রে বে'ড়াচ্ছে করোনাভাইরাস। খালি চোখে বেশ ভাল করেই দেখা যাচ্ছে সেই করোনাভাইরাসকে। কারণ পুরো একটা গাড়িকেই করোনাভাইরাসের চেহারায় ব'দলে ফে'লেছেন ভারতের হায়দরাবাদের এক ব্যক্তি।খবর ইকোনোমিক টাইমস'র
হায়দরাবাদের এক স্থানীয় গাড়ির মিউজিয়ামের মালিক সুধাকর করোনাভাইরাসের আদলেই বানিয়েছেন একটা গাড়ি। ১০০ সিসি'র এই গাড়ির সর্বোচ্চ গতিবেগ প্রতি ঘণ্টায় ৪০ কিলোমিটার।
সুধাকর জানান, মানুষের দৃষ্টি আক'র্ষণ করতেই তিনি করোনাভাইরাসের মতো দেখতে গাড়ি বানিয়েছেন তিনি। এই গাড়ি চালিয়ে বের হলে অনায়াসেই তিনি লকডাউনে রাস্তায় বের হওয়া মানুষের ন'জর কাড়তে পারছেন আর একই সঙ্গে এই ভাইরাসের সং'ক্রমণের ভ'য়াবহ'তা সম্পর্কে সকলকে সচে'তন করতে পারবেন।
তবে এমন উদ্যোগ এই প্রথমবার নয়। এর আগে এইচ'আইভি ভাইরাসের সং'ক্রমণের ভ'য়াবহ'তা সম্পর্কে সকলকে সচেতন করতেও গাড়ি বানিয়েছিলেন তিনি। ট্রাফিক আইন মেনে চলার বিষয়ে সকলকে সচে'তন করতে হেলমেটের মতো দেখতে গাড়িও বানিয়েছিলেন সুধাকর। করোনা আত'ঙ্কের আবহে আবারও একই পথে নে'মেছেন তিনি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft