বৃহস্পতিবার, ০৪ জুন, ২০২০
জাতীয়
চাল চোরদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জাসদের
কাগজ ডেস্ক :
Published : Friday, 10 April, 2020 at 6:19 PM
চাল চোরদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জাসদেরওএমএসের চাল কালোবাজারে বিক্রি, ত্রাণের চাল চুরি ও আত্মসাৎকারীদের মোবাইল কোর্টে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)।
এ ছাড়া খাদ্য সহায়তা প্রার্থীদের তালিকা প্রণয়ন ও বিতরণে সমন্বয়হীনতা-দুর্নীতি-স্বজনপ্রীতি-দলীয়করণ বন্ধ করা এবং সঠিক তালিকা প্রণয়ন ও সুষ্ঠুভাবে বিতরণের দাবি করেছে দলটি।
শুক্রবার দলটির সভাপতি হাসানুল হক ইনু ও সাধারণ সম্পাদক শিরীন আখতার এক বিবৃতিতে এসব দাবির কথা জানান।
বিবৃতিতে নেতারা বলেন, প্রধানমন্ত্রী বারবার কঠোর হুঁশিয়ারি উচ্চারণের পরও করোনা সংকটকালে লকডাউন পরিস্থতিতে দেশের হঠাৎ কর্মহীন নিরূপায় অসহায় মানুষের জন্য সরকার যে খাদ্য সহায়তা কর্মসূচি গ্রহণ করেছে, সেই কর্মসূচি বাস্তবায়নে মাঠপর্যায়ে বহু জায়গাতেই প্রকৃত খাদ্য সহায়তাপ্রার্থীর তালিকা প্রণয়ন ও খাদ্য বিতরণে সমন্বয়হীনতা-দুর্নীতি-স্বজনপ্রীতি-দলবাজি-দলীয়করণ করা হয়েছে। ওএমএসের চাল কালোবাজারে বিক্রি, ত্রাণের চাল আত্মসাৎ ও চুরি, মজুদদারির ঘটনার খবর আসছে। তারা এই দুর্নীতির ঘটনার তীব্র ক্ষোভ প্রকাশ করে দল না দেখে, মুখ না দেখে এসব দুর্নীতিবাজ, চোর, আত্মসাৎকারী, কালোবাজারি, মজুদদারদের মোবাইল কোর্টে দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানান।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft