মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
জাতীয়
নারায়ণগঞ্জ লকডাউন
কঠোর অবস্থানে প্রশাসন
ঢাকা অফিস :
Published : Wednesday, 8 April, 2020 at 12:31 PM

নারায়ণগঞ্জ লকডাউননারায়ণগঞ্জে করোনাভাইরাস সংক্রমণরোধে সদর উপজেলা ও মহানগরকে সম্প্রতি লকডাউন ঘোষণা করা হয়েছে।
বুধবার (৮ এপ্রিল) সকাল থেকে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সর্বোচ্চ কঠোর অবস্থানে জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী থাকবে।
বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ পুলিশ সুপার জায়েদুল। এদিকে, সকালে শহরের বিভিন্ন রাস্তা ও মোড়ে শুনশান নিরবতা লক্ষ্য করা গেছে।
পুলিশ সুপার জায়েদুল আলম জানান, করোনাভাইরাস সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সর্বোচ্চ কঠোর অবস্থানে নেমেছে জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
বুধবার নগরীর সদর উপজেলাসহ ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা এলাকায় সেনাবাহিনী, র‌্যাব, পুলিশসহ বিভিন্ন সংস্থা কঠোর অবস্থানে থাকবে। এছাড়া, জেলার সঙ্গে অন্য সকল জেলার যোগাযোগের পথ বন্ধ করে দেয়া হচ্ছে।
গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোকে চেকপোস্ট বসিয়ে তল্লাশির পাশাপাশি রাস্তায় চলাচলকারী সব শ্রেণি-পেশার মানুষকে জবাবদিহি করতে হচ্ছে। যানবাহন চলাচলে বাঁধা সৃষ্টি করতে প্রায় সব পাড়া মহল্লায় সড়কগুলোতে ব্যারিকেড সৃষ্টি করা হয়েছে। যে কারণে মানুষের চলাচল কমে যাওয়ায় অনেকটাই ফাঁকা হয়ে গেছে নারায়ণগঞ্জ নগরী।
জেলা পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা আরো জানান, প্রয়োজন আরো কঠোর অবস্থানে যাবে প্রশাসন। নিয়মশৃঙ্খলা অমান্যকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। মানুষকে ঘরে রাখতে যা যা করা দরকার নারায়ণগঞ্জের প্রশাসন তাই করবে প্রশাসন।
তবে, আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) ঘোষণা অনুযায়ী জরুরি প্রয়োজনে কাচা বাজার, ওষুধের দোকান নির্ধারিত সময়ের জন্য খোলা থাকবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft