মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোর জেলা বিএনপি চিকিৎসক-পুলিশ-সাংবাদিকদের ২৫০টি পিপিই দিলো
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 7 April, 2020 at 4:49 PM
যশোর জেলা বিএনপি চিকিৎসক-পুলিশ-সাংবাদিকদের ২৫০টি পিপিই দিলোচিকিৎসক, নার্স, পুলিশ ও সাংবাদিকদের করোনা সংক্রমণ থেকে সুরক্ষার জন্য ২৫০টি ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দিয়েছে যশোর জেলা বিএনপি।
মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুরে যশোরের জেলা প্রশাসক, পুলিশ সুপার ও প্রেসক্লাব যশোরের নেতৃবৃন্দের মাধ্যমে এসব পিপিই প্রদান করা হয়। দুপুরে প্রথমে জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগমের নেতৃত্বে বিএনপির একটি প্রতিনিধিদল জেলা প্রশাসক মোহাম্মাদ শফিউল আরিফের কাছে চিকিৎসক, নার্সদের সুরক্ষার জন্য ১০০ পিপিই দেন।
এরপর নেতৃবৃন্দ পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে অতিরিক্ত পুলিশ সুপার সালাহ উদ্দীন শিকদারের কাছে পুলিশের জন্য ১০০ পিপিই প্রদান করেন। সবশেষে প্রেসক্লাব নেতৃবৃন্দদের কাছে সাংবাদিকদের জন্য ৫০পিস পিপিই হস্তান্তর করেন।
এসময় অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন ও আহ্বায়ক কমিটির সদস্য আলহাজ মিজানুর রহমান খান।
পিপিই বিতরণ শেষে জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম বলেন, দেশ ও জাতির প্রতিটি ক্রান্তিকালে বিএনপি জনগণের পাশে ছিল এবং আছে। জাতির এই মহাদূর্যোগকালে আমাদের দলের মহাসচিব জাতীয় ঐক্যর ডাক দিয়েছেন। করোনা পরিস্থিতিতে মানুষের পাশে গিয়ে দাঁড়ানোর অনুরোধ জানিয়েছেন। এরই ধারাবাহিকতায় যশোর জেলা বিএনপি চিকিৎসক-নার্স, সাংবাদিক ও পুলিশের সুরক্ষার জন্য এ পিপিই প্রদান করার উদ্যোগ হাতে নিয়েছে।
তিনি বলেন, পিপিই ছাড়াও জেলাব্যাপী অসহায় মানুষের খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft