শনিবার, ০৮ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
সাতক্ষীরার সাবেক সংসদ সদস্য এমএ জব্বার আর নেই
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 7 April, 2020 at 6:55 PM
সাতক্ষীরার সাবেক সংসদ সদস্য এমএ জব্বার আর নেইসাতক্ষীরা-২ (সদর) আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আলহাজ এমএ জব্বার (৮৫) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার (৭ এপ্রিল) সকাল ১০টার দিকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। জাতীয় পার্টির এই নেতা দীর্ঘদিন নানা জটিল রোগে ভুগছিলেন।
সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু জানান, আলহাজ এমএ জব্বার শারীরিক নানা জটিল রোগে ভুগছিলেন। সকাল ১০ টার দিকে তিনি মারা গেছেন। তার মৃত্যুতে জেলা জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মীরা গভীরভাবে শোকাহত। জেলা জাতীয় পার্টির পক্ষ থেকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন তিনি।
আলহাজ এম এ জব্বার বিশিষ্ট ব্যবসায়ী ও সাতক্ষীরার সর্বস্তরের মানুষদের মাঝে জনপ্রিয় ব্যক্তি ছিলেন। ২০০৮ সালে মহাজোটের নির্বাচনে জাতীয় পার্টির হয়ে অংশগ্রহণ করে সাতক্ষীরায় জামায়াতের খাঁটিতে আঘাত হানেন। দেশ স্বাধীন হওয়ার পর প্রথমবারের মত সাতক্ষীরা-২ আসনে জাতীয় পার্টির এই প্রার্থী বিপুল ভোটে জয়লাভ করেন। এর আগে প্রত্যেকটি সংসদ নির্বাচনেই জামায়তের প্রার্থী এ আসনে জয়ী হন।
২০১৪ সালের ৫ জানুয়ারীর নির্বাচনে জাতীয় পার্টির চেয়ারম্যানের নির্দেশে তিনি মনোনয়ন প্রত্যাহার করে নেন। এরপর থেকে সাতক্ষীরা-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী জয়লাভ করেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft