সোমবার, ১৩ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মণিরামপুরে চাউলকান্ডে জড়িতদের বিচারের দাবিতে বিক্ষোভ
মণিরামপুর (যশোর) পৌর প্রতিনিধি :
Published : Sunday, 5 April, 2020 at 8:19 PM
মণিরামপুরে চাউলকান্ডে জড়িতদের বিচারের দাবিতে বিক্ষোভ মণিরামপুরে সরকারী চাউল আটকের ঘটনায় দোষীদের শাস্তি ও ত্রাণের সঠিক বণ্ঠনের দাবিতে বিক্ষোভ করেছে স্থানীয়রা। রোববার উপজেলা পরিষদের সামনে বিক্ষোভকালে তারা সরকারী চাউল পাঁচারের সাথে জড়িত স্থানীয় এক জনপ্রতিনিধির বিচার দাবি করে বিক্ষুব্ধরা।
বিক্ষুব্ধ জনতা জানায়, শনিবার সরকারী সীলকৃত প্রায় সাড়ে ৫'শ বস্তা চাউল স্থানীয় এক জনপ্রতিনিধি সরকারী খাদ্য গুদামের অফিসার ইনচার্জের সহায়তায় পৌর এলাকার বিজয়রামপুর বাঁধাঘাটের একটি গোডাউনে পাচার করে। উক্ত চাউল খালাসের সময় পুলিশ হাতে নাতে চাউল সহ মামুন নামে এক ব্যাক্তিকে আটক করে। এসময় উপস্থিত উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, সাংবাদিকসহ উৎসুক জনতার সামনে মামুন জানায়, একজন জনপ্রতিনিধির মাধ্যমে তিনি চাউলগুলো সরকারী খাদ্য গুদাম থেকে এনেছেন। চাউল পাচারের ঘটনায় পুলিশ মামুনকে আসামী করে মামলা দায়ের করেছে।
এ খবর মূহুর্তে ভাইরাল হয় সোস্যাল মিডিয়াতে। এর পরই ফুঁসে ওঠে স্থানীয়রা। এরই ফলশ্রুতিতে ত্রাণ ও চাউল পাঁচারের সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবিতে উপজেলা চত্বরে মিছিল করে বিক্ষুব্ধরা।
চাউল পাঁচারের বিষয়ে উপজেলা সরকারী খাদ্য গুদামের অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান, চারটি প্রকল্পের চাউল এক সাথে সভাপতির অনুকুলে ডেলিভারী দেওয়া হয়েছে।
এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান নাজমা খানম বলেন, গত মাসের পঁচিশ তারিখ হতে অফিস বন্ধ, কোন মাল ছাড় করা হয়নি বা ডেলিভারীর সুযোগ নেই। বিষয়টি খতিয়ে দেখা হবে বলে তিনি জানান। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft