সোমবার, ১৩ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
ইউএনডিপি স্টাফদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করলেন মেয়র লিটন
ডাঃ হাফিজুর রহমান (পান্না), রাজশাহী ব্যুরো :
Published : Sunday, 5 April, 2020 at 8:18 PM
ইউএনডিপি স্টাফদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করলেন মেয়র লিটন প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের ইউএনডিপির পক্ষ থেকে তাদের স্টাফদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী বিতরণের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে নগর ভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে তাদের হাতে এসব সুরক্ষা সামগ্রী তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
এ সময় মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, করোনা ভাইরাস নিয়ে উদ্ভূত পরিস্থিতিতে সবাইকে সচেতন থাকতে হবে। করোনা ভাইরাস বিস্তার রোধে রাজশাহী সিটি কর্পোরেশনের গৃহীত বিভিন্ন কার্যক্রম চলমান রয়েছে। সচেতন থাকার পাশাপাশি আমি সবাই আল্লাহর কাছে দোয়া চাইবো, যাতে আমরা  এই দুযোর্গ থেকে রক্ষা পেতে পারি।
অনুষ্ঠানে বক্তব্য দেন প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের সদস্য সচিব রাসিকের নির্বাহী প্রকৌশলী নূর ইসলাম তুষার ও টাউন ম্যানেজার আব্দুল কাইয়ুম মন্ডল। উপস্থিত ছিলেন রাসিকের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, সিসিডিও আব্দুল আজিজুর রহমান, স্যোসিয় ইকোনিক অফিসার জুলফিকার প্রমুখ।
উল্লেখ্য, পর্যায়ক্রমে মোট ৯০জনের প্রত্যেককে একটি এপ্রোন, ৪টি হ্যান্ড স্যানিটাইজার, ১ সেট গামবুট, ৩০টি মাস্ক ও ৫০টি হ্যান্ড গ্লোভস প্রদান করা হবে।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft