বুধবার, ০৩ জুন, ২০২০
সারাদেশ
চাঁদপুর মতলবে করোনা লক্ষণে নারীর মৃত্যু : ৫ বাড়ি লকডাউন
এ কে আজাদ, চাঁদপুর :
Published : Saturday, 4 April, 2020 at 7:40 PM
চাঁদপুর মতলবে করোনা লক্ষণে নারীর মৃত্যু : ৫ বাড়ি লকডাউনচাঁদপুরের মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের মুন্সিরকান্দি গ্রামে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে জুলেখা বেগম (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আজ শনিবার আশপাশের ৫ টি বাড়ি লকডাউন করেছে প্রশাসন।
ওই গ্রামের মো. আলম জানান, জুলেখা বেগম তিন দিন আগে নারায়ণগঞ্জ থেকে বাড়িতে আসেন। তিনি চাষাড়া এলাকায় টোকাই কাজ করতেন। তার স্বামী অনেক আগেই মারা গেছেন, তার পিতার নাম মৃত হোসেন পাঠান। তার কোন সন্তান নেই। বাড়িতে আসা থেকেই তিনি জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। অসুস্থতা নিয়েও তিনি কয়েকটি বাড়িতে ঘোরাফেরা করেছেন। পরে শুক্রবার রাতে ঘরের ভেতরে তিনি মৃত্যুবরণ করেন। আমরা শনিবার ভোরে বিষয়টি টের পেয়ে পুলিশকে খবর দেই। পরে পুলিশের সহায়তায় লাশ উদ্ধার করা হয়।
মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন বলেন, সিভিল সার্জনের নির্দেশে ওই নারীর মৃতদেহ থেকে নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত তিন বাড়ির ২০-২৫ জনকে হোম  কোয়ারেন্টিনে থাকতে হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ.এম. জহিরুল হায়াত সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই নারীর মৃত্যুর খবর পেয়ে জেলা প্রশাসকের নির্দেশে আমরা সাথে সাথে মৃতদেহটিকে পিপিই পড়িয়ে রাখার ব্যবস্থা করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে লাশটি দাফনের ব্যবস্থা করেছি। আশপাশের ৫ বাড়ি লকডাউন করা হয়েছে।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft