বুধবার, ১২ আগস্ট, ২০২০
জাতীয়
ইতালিতে করোনায় তৃতীয় বাংলাদেশির মৃত্যু
কগজ ডেস্ক :
Published : Friday, 3 April, 2020 at 11:03 AM
ইতালিতে করোনায় তৃতীয় বাংলাদেশির মৃত্যুইতালির মিলানে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মজিবুর রহমান মজু (৪৬) নামে এক বাংলাদেশি মারা গেছেন। এ নিয়ে দেশটিতে করোনায় তিন বাংলাদেশির মৃত্যু হলো।
বৃহস্পতিবার (২ এপ্রিল) স্থানীয় সময় বিকালে মিলানোর সান পাওলো হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।(ইন্নলিল্লাহি ওয় ইন্না ইলাইহি রাজিউন)।
জানা গেছে, তিনি করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন মিলানোর হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। মৃত্যুর সঙ্গে দীর্ঘদিন লড়ে অবশেষে বৃহস্পতিবার তিনি না ফেরার দেশে চলে যান।
তিনি দীর্ঘদিন মিলানোতে বসবাস করে আসছিলেন। মজু'র দেশের বাড়ি কুমিল্লা জেলায়। তার মৃত্যুতে মিলানে বাংলাদেশিদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।
প্রসঙ্গত, ইতালিতে এর আগে আরও দুজন মারা গেছেন করোনায়। মহামারিতে আক্রান্ত হয়েছেন আরও চার বাংলাদেশি। এরমধ্যে সোহেল নামে একজন মোটামুটি সুস্থ হয়ে বাসায় হোম কোয়ারান্টাইনে আছে চিকিৎসকের পরামর্শে।
এদিকে ইতালিতে কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে ফলে বাংলাদেশিসহ স্থানীয়দের উৎকন্ঠা বেড়েই চলেছে। বৃহস্পতিবার দেশটিতে আরও ৭৬০ জন মারা গেছে।
এনিয়ে ইতালিতে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ১৩ হাজার ৯১৫ জনে। মোট আক্রান্ত রোগীর সংখ্যা ১ লাখ ১৫ হাজার ২৪৫। দেশটির সরকার সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রেখেছে করোনা বিপর্যয়ে মোকাবেলায়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft