শুক্রবার, ০৫ জুন, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা : দু'জন আটক
কাগজ সংবাদ :
Published : Thursday, 2 April, 2020 at 1:39 AM
যশোরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা : দু'জন আটক যশোর শহরের খড়কী এলাকার বড় আল-আমিন (২৪) নামে এক বালি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে বুধবার রাত সাড়ে ৮টার দিকে তিনজনকে কোপানো হলে তার মধ্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের নেয়ার পথে রাত ১২টার দিকে আল আমিনের মৃত্যু হয়েছে। আল-আমিন শহরের খড়কি এলাকার আলগীর হোসেনের ছেলে।
আহতরা হলো, খড়কীর আব্দুল খালেকের ছেলে ছোট আল-আমিন (২২) ও ইফাজ তুল্য সর্দারের ছেলে সাহেব আলী (৪৫)। পুলিশ ঘটনার সাথে জড়িত ৩/৪জনকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে গেছে।
আহত সাহেব আলী জানান,  বড় আল আমিন খড়কীর সিরাজ ও শরিফের নিকট বালি বিক্রির ১৭ হাজার টাকা ৫শ টাকা পান। ওই টাকা নিয়ে তারা তিনজনে ফিরছিলেন। পথিমধ্যে খড়কী কবরস্থান মসজিদ মোড়ে পৌছালে একই এলাকার জামাল, হিরা, পিন্টু, বিপুল, লিটন, তরিকুলসহ ১০/১২জন তাদেরকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক তন্ময় মধু বড় আলআমিনের অবস্থা খারাপ হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।
রাত ১২টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে চিকিৎসক বড় আল আমিনের মৃত্যু ঘোষণা করেছেন বলে তার সাথে থাকা নজরুল ইসলাম সাংবাদিকদের জানিয়েছেন।
যশোর কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) মনিরুজ্জামান জানান, বড় আল আমিনকে চিকিৎসার জন্য খুলনায় পাঠানো হয়েছে এ পর্যন্ত জানি। তার মৃত্যু হয়েছে কিনা তা জানতে পারেনি। এ দিকে এ ঘটনায় কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে বলে স্থানীয়রা দাবি করেছে। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft