মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বাড়িতে বাড়িতে খাদ্যসামগ্রী বিরতণ করলেন এমপি শিখর
মাগুরা প্রতিনিধি :
Published : Wednesday, 1 April, 2020 at 3:53 PM
বাড়িতে বাড়িতে খাদ্যসামগ্রী বিরতণ করলেন এমপি শিখর           করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন দরিদ্র মানুষদের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ  করেছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।
বুধবার সকালে মাগুরা সদর উপজেলার পারনান্দুয়ালী পূর্বমুন্সীপাড়া এলাকায় প্রায় ১ হাজার ৩০০টি দরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিরতণ করেন তিনি। পরিবার প্রতি ৬ কোজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি লবণ ও ১টি করে সাবান দেয়া হয়।
এসময় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ফাত্তাহ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রেজাউল ইসলাম, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শাখারুল ইসলাম শাকিল, পৌর কাউন্সিলর আব্দুল কাদের গনি মোহন উপস্থিত ছিলেন।
এছাড়া, গত কয়েক দিন যাবত মাগুরা সদর ও শ্রীপুর উপজেলার বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন এমপি শেখর। পর্যায়ক্রমে পৌরসভা এলাকায় ১০ হাজার পরিবারের মাঝে তিনি খাদ্যসামগ্রী বিতরণ করবেন বলে জানিয়েছেন। পাশাপাশি করোনাভাইরাস প্রতিরোধে এসব মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি, সুরক্ষার জন্যে হান্ড স্যানিটাইজার, মাক্সসহ বিভিন্ন উপকরণ বিতরণসহ নানা পদক্ষেপ নিয়ে কাজ করছেন সাইফুজ্জামান শেখর এমপি।
সাইফুজ্জামান শিখর এমপি বলেন, ‘মাগুরা-১ নির্বাচনী এলাকায় একটি দরিদ্র মানুষও না খেয়ে থাকবে না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা মোকাবেলায় যে ব্যবস্থা নিয়েছেন তার ফলে করোনা পরিস্থিতি আমাদের দেশে অনেকটা নিয়ন্ত্রণে আছে। আমরা আশা করছি আগামী দিনগুলোতে এই নিয়ন্ত্রণ ধরে রাখতে পারবো। লকডাউনের কারনে দৈনিক আয়ের উপর নির্ভরশীলরা কষ্টে পড়েছে। জননেত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী তারা যাতে সমস্যায় না পড়ে, চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয় সেজন্য জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বাড়ি বাড়ি গিয়ে খোঁজ খবর নেয়ার পাশপাশি খাদ্য সামগ্রী বিরতণ করছেন’। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft