বুধবার, ১২ আগস্ট, ২০২০
জাতীয়
আইসোলেশনে থাকা রোগীর নমুনা না নেওয়ার অভিযোগ
কাগজ ডেস্ক :
Published : Monday, 30 March, 2020 at 11:32 AM
আইসোলেশনে থাকা রোগীর নমুনা না নেওয়ার অভিযোগগাজীপুরে হাসপাতালের আইসোলেশন ইউনিটে এক যুবক তিনদিন ধরে ভর্তি থাকলেও তার নমুন না নেয়ার অভিযোগ পাওয়া গেছে।
বৃহস্পতিবার (২৬ মার্চ) কোভিড-১৯ রোগের লক্ষণ নিয়ে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি হয়েছিলেন ওই যুবক।
শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. রফিকুল ইসলাম জানান, সর্দি-ঠান্ডা, হাঁচি-কাশি, জ্বর, গলাব্যথ্যা নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হাসপাতালে ভর্তি হন ওই যুবক। ভর্তি হওয়ার পর তার নমুনা নেয়ার জন্য ঢাকার আইইডিসিআরয়ে দুই দফা চিঠি লেখা হয়েছে। কিন্তু তিনদিন পার হলেও তার নমুনা নেয়া হয়নি। এ নিয়ে আমরা দুশ্চিন্তার মধ্যে আছি।
গাজীপুরের সিভিল সার্জন মো. খায়রুজ্জামান জানান, এ যাবত গাজীপুরে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ৪৭ জন, আইসোলেশনে আছেন একজন। আর হোমকোয়ারেন্টাইনে থাকা এক হাজার ৪৯৬ জনের মধ্যে ৫৫৮ জনকে রিলিজ দেয়া হয়েছে।
অপরদিকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মো. খলিলুর রহমান জানান, চিকিৎসকদের আবাসিক ব্যবস্থা না থাকায় তাদের অন্যত্র থাকতে হচ্ছে। হাসপাতালে তিনটি অ্যাম্বুলেন্স রয়েছে। তার মধ্যে একটি করোনাভাইরাসের রোগীদের নমুনা নেয়ার জন্য স্ট্যান্ডবাই রাখা হয়েছে, একটি সাধারণ রোগীদের জন্য ব্যবহার করা হচ্ছে। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft