বুধবার, ০৩ জুন, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
ঘরের দরজায় থাকবে খাদ্যদ্রব্যের প্যাকেট
করোনা মোকাবেলায় যশোর পুলিশের অনন্য উদ্যোগ
কাগজ সংবাদ :
Published : Saturday, 28 March, 2020 at 7:52 PM
করোনা মোকাবেলায় যশোর পুলিশের অনন্য উদ্যোগযশোরে করোনা পরিস্থিতি মোকাবেলায় মানবিক উদ্যোগ নিয়েছে পুলিশ প্রশাসন। দরিদ্র মানুষের দুর্দশা লাঘবে পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন তাদের পাশে দাঁড়াবার ঘোষণা দিয়েছেন। এ পদক্ষেপ হিসেবে পুলিশ সদস্যরা গরীব মানুষের ঘরের দরজায় ভোররাতে খাদ্যদ্রব্য রেখে আসবেন, আর সকালে দরজা খুলেই খাবার হাতে পেয়ে উচ্ছসিত হয়ে উঠবে সুবিধা বঞ্চিত মানুষেরা। একইসাথে পুলিশের উদ্যোগে শনিবার শহরের বিভিন্ন সড়কে জীবানুনাশক পানি ছিটানো হয়েছে।
করোনা প্রতিরোধে শনিবার বেলা তিনটার দিকে পুলিশ লাইনের সামনের সড়কে জেলা পুলিশের উদ্যোগে জলকামানের মাধ্যমে রাস্তায় জীবাণুনাশক ছিটানো শুরু হয়। এ কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন শিকদার, জেলা গোয়েন্দা পুলিশের ওসি মারুফ আহম্মেদ, কোতয়ালী থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান প্রমুখ।
এসময় পুলিশ সুপার বলেন, করোনাভাইরাসের কারণে গোটা দেশের মানুষ এখন আতঙ্কিত। এই দুঃসময়ে মাঠে কাজ করছেন পুলিশ, ডাক্তার এবং সাংবাদিকরা। পুলিশ সুপার হিসেবে এ পরিস্থিতিতে তারও দায়িত্ব রয়েছে। করোনাভাইরাস থেকে পুলিশ সদস্যদের পাশাপাশি জেলাবাসীকে সুস্থ রাখতে তিনি কয়েকটি পদক্ষেপ গ্রহণ করেছেন। এরমধ্যে রয়েছে শহরের সড়কগুলোতে জীবনুনাশক পানি ছিটিয়ে পরিচ্ছন্ন রাখা এবং গরীব মানুষের খাবারের ব্যবস্থা নিশ্চিত করা।
তিনি বলেন, গরীব মানুষের দোরগোড়ায় খাবার পৌঁছে দেবার পদক্ষেপ নেয়া হয়েছে। তবে নতুন পদ্ধতিতে এ কাজ করা হবে। যাতে এ কার্যক্রমে গরীব মানুষেরা উপকৃত হয়। গরীব মানুষের তালিকা করে পুলিশ সদস্যদের মাধ্যমে তদের বাড়ির দরজায় ভোররাতে চাল-ডালসহ খাদ্যদ্রব্যের প্যাকেট রেখে আসা হবে। আর সকালে ঘরের দরজা খুলেই এ প্যাকেট তারা দেখতে পেয়ে অবাক ও খুশি হবেন। বিষয়টি নিয়ে তিনি যশোরের কয়েকজন সংসদ সদস্যের সাথে কথা বলেছেন। তারাও এ কার্যক্রমে সাড়া দেবেন বলে জানিয়েছেন। তিনি আশা করছেন এ খবর শুনে তাদের পাশে সমাজের বিত্তবানরাও এগিয়ে আসবেন।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft