বুধবার, ১৫ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
কালীগঞ্জে সেনা-পুলিশ ও প্রশাসনের যৌথ অভিযান, জরিমানা
টিপু সুলতান, কালীগঞ্জ (ঝিনাইদহ)
Published : Saturday, 28 March, 2020 at 7:49 PM
কালীগঞ্জে সেনা-পুলিশ ও প্রশাসনের যৌথ অভিযান, জরিমানাকালীগঞ্জ শহরে সেনা, পুলিশ ও উপজেলা প্রশাসন যৌথ অভিযান পরিচালনা করেছে। এসময় অকারণে বাজারে ঘোরাঘুরি ও আড্ডারতদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করা হয়। এ খবরে মানুষের দৌঁড়াদৌঁড়িতে নিমেষেই রাস্তা ফাঁকা হয়ে পড়ে শহর।
আকস্মিকভাবে শহরের মেইন বাজারসহ প্রধান প্রধান গুরুত্বপূর্ণ স্থানগুলিতে এ অভিযানে নামে সেনাবাহিনীর টহল টিম ও পুলিশ সদস্যরা। এছাড়াও তারা উপজেলার বিভিন্ন গ্রামের বাজারগুলিতেও টহল ও অভিযান চালানো হয়।
এ অভিযানে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সূবর্ণা রানী সাহা, সেনাবাহিনীর ক্যাপ্টেন মোহাম্মদ হামিদুল হক, কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়া ও থানার সকল অফিসারসহ উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।
শুক্রবার আকস্মিক অভিযানে অংশ নেয়া ইউএনও সূবর্ণা রানী সাহা জানান, মহামারি করোনা প্রতিরোধে সরকারিভাবে বাজার ও বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানগুলিতে লোকসমাগম নিষিদ্ধ করা হয়েছে। এরপরও কিছু মানুষ নিষেধ অমান্য করে বাজারে জড়ো হয়ে জটলা করছে। তাই সেনাবাহিনী ও পুলিশের যৌথ উপস্থিতিতে বাজারগুলিতে এ অভিযান চালানো হয়।
অভিযানকালে বাজারের কয়েকটি দোকান ছাড়াও কাগজপত্র না থাকায় কয়েকটি মোটরসাইকেল আরোহীকে জরিমানা করা হয়। তাদের এ অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানান।
অভিযানে অংশ নেয়া ক্যাপ্টেন মোহাম্মদ হামিদুল হক জানান, কালীগঞ্জে অভিযান চালানো ছাড়াও টহল টিমটি কোটচাঁদপুর উপজেলাতেও অভিযান চালায়। তারা করোনা প্রতিরোধে মাঠ পর্ষায়ে পুরোদমে কাজ করে যাবেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft