শুক্রবার, ০৫ জুন, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মহানগরজুড়ে জীবাণুনাশক স্প্রে কার্যক্রমের উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন
ডাঃ হাফিজুর রহমান (পান্না), রাজশাহী ব্যুরো :
Published : Wednesday, 25 March, 2020 at 4:24 PM
মহানগরজুড়ে জীবাণুনাশক স্প্রে কার্যক্রমের উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটনকরোনা ভাইরাস বিস্তার রোধে রাজশাহী সিটি কর্পোরেশনের উদ্যোগে মহানগরীজুড়ে জীবাণুনাশক স্প্রে কার্যক্রম শুরু হয়েছে। বুধবার দুপুর আড়াইটায় মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে এই কার্যক্রমের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। উদ্বোধনের পর মেয়র খায়রুজ্জামান লিটন সাহেব বাজার জিরোপয়েন্ট হতে আরডিএ মার্কেট, মনিচত্বর, সবজিপাড়া এলাকায় নিজে জীবাণুনাশক স্প্রে করেন।
পরে মেয়র খায়রুজ্জামান লিটন সাংবাদিকদের বলেন, রাজশাহীবাসীকে নিরাপদ রাখতে করোনা ভাইরাস বিস্তার রোধে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আজ থেকে জীবাণুনাশক স্প্রে, মহানগরীর ২৬টি পয়েন্টে হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার ও মাস্ক বিতরণ কার্যক্রম করা হয়েছে। চিকিৎসক ও নার্সদের সুরক্ষায় চীন থেকে পারসোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) আনা হচ্ছে। জনসচেতনতা সৃষ্টিতে লিফলেট বিতরণ, মাইকিং, ডিস ক্যাবল লাইনে প্রচার, ওয়ার্ড পর্যায়ে কমিটি গঠন করা হয়েছে। চিকিৎসা ব্যবস্থা ও খাদ্য সংকট মোকাবেলায় প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে। আমরা নাগরিকদের নিরাপদ রাখতে যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। এখন নাগরিকদের উচিত প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে বের হবেন না। সরকারি সকল নির্দেশনা মেনে আমাদের সার্বিক ভাবে সহযোগিতা করুন। সংশ্লিষ্টরা জানিয়েছেন, মহানগরজুড়ে জীবাণুনাশক স্প্রে কার্যক্রমে রাজশাহী সিটি কর্পোরেশনের তিনটি ওয়াটার ট্যাংকার ও একটি জেড এবং পুলিশের একটি জলকামান ব্যবহার করা হচ্ছে। এই কার্যক্রম অব্যহত থাকবে।
এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft