বুধবার, ১২ আগস্ট, ২০২০
সারাদেশ
দিনাজপুরে বাস চাপায় পুত্রবধু ও শ্বাশুড়ি নিহত, আহত-২
শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে :
Published : Wednesday, 25 March, 2020 at 2:41 PM
দিনাজপুরে বাস চাপায় পুত্রবধু ও শ্বাশুড়ি নিহত, আহত-২হাসপাতালে যাওয়ার পথে দিনাজপুরের বীরগঞ্জে পুত্রবধূ ও শ্বাশুরি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে,এক নারীসহ আরো দু’জন।
ঘটনাটি ঘটেছে, বুধবার দুপুর সোয়া একটায় দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা শহরের ফিসারীর মোড় নামক এলাকায়। নিহতরা হলেন,বীরগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের থানাপাড়া গ্রামের মৃত বজলুর রশিদের স্ত্রী আলিমন বেওয়া (৭০) ও তার ছেলের স্ত্রী রেহেনা বেগম (৩২)। আহতরা হলেন, ভ্যানচালক লক্ষী রায় (৪৫) এবং অপর যাত্রী মোছা. জাহেদা বেগম (৪৫)। তাদেও বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি দ্রুতগামী যাত্রীবাহী বাসের ও ব্যাটারি চালিত ভ্যানের মুখোমুখি সংর্ঘষে এ হতাহতের ঘটনা ঘটে। নিহত আলিমন বেওয়া দীর্ঘদিন ধরে পায়ের সমস্যায় ভুগছিলেন। সমস্যা একটু বেশি হওয়ায় পুত্রবধূ শাশুড়িকে নিয়ে দুপুরে ব্যাটারিচালিত ভ্যানযোগে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিলেন। পথে বীরগঞ্জ পৌরসভা কার্যালয়ের সামনে দিনাজপুর থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ভ্যানটির মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই আলিমন বেওয়া মার যায়। হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় পুত্রবধূ মোছা. রেহেনা বেগম মারা যায়।
বীরগঞ্জ থানায় কর্তব্যরত পলিশের এসআই আলন চন্দ্র রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের পরিবারে পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। তাছাড়া ঘাতক বাসটি পালিয়ে যাওয়ার কারণে কাউকে আটক করা সম্ভব হয়নি। নিহতদের লাশ সুরত হাল শেষে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পেরণ করা হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft