মঙ্গলবার, ০৭ জুলাই, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
গোদাগাড়ীতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ১০
সামিউল ইসলাম গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি :
Published : Wednesday, 25 March, 2020 at 2:41 PM
গোদাগাড়ীতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ১০রাজশাহীর গোদাগাড়ীতে বাসের সঙ্গে মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন ১০ জন। অহতদের মধ্যে আটজনকে গোদাগাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বুধবার ভোর ৬ টার দিকে গোদাগাডী উপজেলার রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের বিজয়নগর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন- জেলার তানোর উপজেলার চ-িপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে মতিউর রহমান (৩৫)। তিনি বাস চালক। আহতদের পরিচয় এখনও জানা যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে রাজশাহী থেকে একটি যাত্রীবাহী বাস চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে একটি ট্রাক রাজশাহীর দিকে আসছিল। বিজয়নগর এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি উল্টে যায় এবং ট্রাকটি গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত এবং অন্তত ১০ জন আহত হন। খবর পেয়ে গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা আহতের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
রাাজশাহী জেলার গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার বলেন,আমরা ঘটনা স্থলে এসে ট্রাকের পাশে একটি লাশ পড়ে থাকতে দেখি এবং যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়ে থাকা আরেকটি লাশ উদ্ধার করি। তবে নিহত দুজনই ড্রাভার বলে ধারনা করা হচ্ছে।
জেলার গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী জানান, ভোরে রাজশাহী থেকে ছেড়ে একটি যাত্রীবাহী বাস চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় বিপরিদ দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাকটি গাছে ধাক্কা ক্ষেয়ে দুমড়ে মুচড়ে গিয়ে উল্টে যায়। এছাড়াও বাসিটিও দুমড়ে মুচড়ে গিয়ে রাস্তার উপর উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন।
খবর পেয়ে ফায়ার সার্ভিস সিভিল ও সিভিল ডিফেন্সের গোদাগাড়ী স্টেশনের কর্মীরা গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। একই সঙ্গে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft