রবিবার, ০৭ জুন, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মথুর ডাঙ্গা সঞ্চয় ঋনদান সমবায় সমিতির উদ্দ্যোগ
করোনা থেকে রক্ষা পেতে বেসিন স্থাপন ও জীবাণুনাশক স্প্রে কার্যক্রম
ডাঃ হাফিজুর রহমান (পান্না), রাজশাহী ব্যুরো :
Published : Wednesday, 25 March, 2020 at 2:41 PM
করোনা থেকে রক্ষা পেতে বেসিন স্থাপন ও জীবাণুনাশক স্প্রে কার্যক্রমরাজশাহী নগরীর মথুর ডাঙ্গা সঞ্চয় ঋনদান সমবায় সমেতির উদ্দ্যেগে করোনাভাইরাস সংক্রমন থেকে রক্ষার জন্য দুইটি বেসিন স্থাপন করা হয়েছে। বুধবার সকাল ১১টার দিকে এই বেসিন স্থাপন করেন মথুর ডাঙ্গা ঋনদান সমবায় সমেতির সভাপতি নয়ন হোসেন।
এসময় উপস্থিত ছিলেন মো: কুরবান আলী, মো: তৈফাজুল হোসেন,মোঃ ওয়াসিম, মো: হান্নান শেখ, মো: সবুর, মো: জামাল উদ্দিন মোঃ তারা মোঃ বেলাল উদ্দিন (পান্না) এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মথুর ডাঙ্গা সঞ্চয় ঋনদান সমবায় সমেতির সভাপতি নয়ন হোসেন বলেন, করোনাভাইরাসের কোভিড-১৯ রোগ থেকে বাঁচতে হলে সচেতনতার কোনো বিকল্প নেই। বার বার হাত ধুতে হবে, তার জন্য সমবায় সমেতির পক্ষ থেকে মথুর ডাঙ্গা ক্লাবের পাশে একটি ও মসজি প্রবেশ মুুখের কাছে একটি মোট দুইটি বেসিন স্থাপন করি এলাকার মানুষ অথবা বাহিরের অথিথি দিন মজুরা যেনে হাত ধুতে পারে। এর মাধ্যেমে করোনাভাইরাস সংক্রমন থেকে রক্ষার হতে পরে। সবাইকে পরিস্কার-পরিচ্ছন্ন থাকার পরামর্র্শ দেন। আল্লাহ্ যেন সাবইকে রক্ষা করেন।
অন্যদিকে ১৬নং ওয়ার্ডের তরুন সেচ্ছা সেবক এক দল যুবক জীবাণূ নাশক স্প্রে করারর উদ্দ্যেগ গ্রহণ করেন। তারা জানান, করোনভাইরাস সংক্রমন রোধে রাজশাহী নগরীর ১৬ নং ওয়ার্ডের একদল যুবক নিজ উদ্দ্যেগে মাঠে নেমেছেন  ব্যাটারি চালিত রিকশায় জীবাণুনাশক স্প্রে করতে।  যে গাাড়ি দেখতে পাচ্ছেন তারা জীবাণূ নাশক স্প্রে করছেন। তারা জানান, মসজিদেও জীবাণূ নাশক স্প্রে করার কথা রয়েছে। ইহাছাড়াও ১৬ নং ওয়ার্র্ডের সবা জায়গায় জীবাণুনাশক স্প্রে করার হবে বলে জানিয়েছেন।
এ সময় উপস্থিত ছিলেন মো: জামাল উদ্দিন কাবলু, মোঃ শিমুুল, মোঃ মোহন, মো: সোহবাব, মো: রিদয়, মো: জিহাদ, মো: শনি, মোঃ রুদ্র, মো:জয়, মো: জয় প্রমুখ



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft