শুক্রবার, ২৯ মে, ২০২০
জাতীয়
সরকারকে খালেদা জিয়ার পরিবারের ধন্যবাদ
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 24 March, 2020 at 8:04 PM
সরকারকে খালেদা জিয়ার পরিবারের ধন্যবাদদুই বছরেরও বেশি সময় ধরে কারাগারে থাকা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাজা ছয় মাসের জন্য স্থগিত করে তাকে মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। এজন্য সরকারকে ধন্যবাদ জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।
মঙ্গলবার দুপুরে আইনমন্ত্রী আনিসুল হক সাজা স্থগিতের ঘোষণা দেয়ার পর খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম গণমাধ্যমের মাধ্যমে ধন্যবাদ জানান।
তিনি বলেন, খালেদা জিয়ার পছন্দমতো হাসপাতালে তাকে চিকিৎসা দেয়া হবে। যদিও আইনমন্ত্রী বলেছেন, তাকে বাসায় থেকে চিকিৎসা নিতে হবে। তিনি বলেছিলেন, দুইটি শর্তে তাকে মুক্তি দেয়া হচ্ছে। সেগুলো হলো, এই সময়ে তার ঢাকায় নিজের বাসায় থাকতে হবে এবং তিনি বিদেশে যেতে পারবেন না।
২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি দুর্নীতির মামলায় বেগম খালেদা জিয়া সাজাপ্রাপ্ত হয়ে কারাগারে যান। এরপর থেকে নানাভাবে চেষ্টা করেও মুক্তি মেলেনি তার। আইনি প্রক্রিয়ায় চেষ্টা করেও তার জামিন করাতে পারেননি আইনজীবীরা।
জানা গেছে, সরকারের এই সিদ্ধান্ত জানার পর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গুলশান কার্যালয়ে যাচ্ছেন। সেখানে দলের অন্য নেতাদের সঙ্গে গিয়ে কথা বলবেন। মুক্তির প্রক্রিয়া সম্পন্ন হলে তিনি হাসপাতালে আসতে পারেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft