মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০
বিনোদন সংবাদ
বড় কোম্পানিগুলোর কাছে ভিক্ষা চাইছেন ওমরসানী
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 24 March, 2020 at 7:19 PM
বড় কোম্পানিগুলোর কাছে ভিক্ষা চাইছেন ওমরসানীবিশ্বব্যাপী নতুন আতঙ্কের নাম করোনাভাইরাস। বিশ্ব সাস্থ্য সংস্থা এটিকে মহামরি হিসেবে ঘোষণা দিয়েছে।  ইতোমধ্যে এ ভাইরাসে বিশ্বে ৩৮১৬২১ জন আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। যার মধ্যে মত্যু হয়েছে ১৬৫৭৪ জনের। আর বাংলাদেশে ৩৩ জন আক্রান্ত হয়েছে। এর মধ্যে মৃত্যু হয়েছে তিন জনের।
এই পরিস্থিতিতে  দেশের বৃহৎ ব্যবসায়িক প্রতিষ্ঠানকে করোনায় মানুষের জন্য এগিয়ে আসার আহ্বান জানালেন জনপ্রিয় নায়ক ওমর সানী।
২৩ মার্চ ফেসবুকে নিজের প্রোফাইলে লেখেন, ‘বাংলাদেশর যে সব বড় বড় কোম্পানি আছে বটবৃক্ষ, তাদের কাছে আমার অনুরোধ, আল্লাহ আপনাদের অনেক দিয়েছে, আর দিক- সে দোয়া করি। এই ক্রান্তিলগ্নে আমাদের মতো সাধারণ মানুষের পাশে এসে দাঁড়ান- বড় বড় কোম্পানির কাছে অনুরোধে ভিক্ষা চাই।’
গত ২১ মার্চ বাংলাদেশসহ কয়েকটি দেশে মাস্ক, করোনা টেস্ট কিট আর নিরাপত্তা পোশাক অনুদান দেওয়ার ঘোষণা দেন অনলাইন প্লাটফর্ম আলিবাবার প্রতিষ্ঠাতা জ্যাক মা।
বিষয়টি উল্লেখ করে ওমর সানী আরও  বলেন, ‘আলিবাবা কেন ক্রেডিট নেবে? ব্রিটিশ কোম্পানি কেন ক্রেডিটনেবে? সরকারকে সহযোগিতা করুন, আমাদেরকে সহযোগিতা করুন আল্লাহ সবাইকে এই গজব থেকে মুক্তি দিন।’



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft