শুক্রবার, ২৯ মে, ২০২০
সারাদেশ
নওগাঁয় করোনা ভাইরাস প্রতিরোধে বিনামূল্যে মাস্ক বিতরন করেন পৌর কাউন্সিলর মজনু
মোফাজ্জল হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি :
Published : Tuesday, 24 March, 2020 at 8:41 PM
নওগাঁয় করোনা ভাইরাস প্রতিরোধে বিনামূল্যে মাস্ক বিতরন করেন পৌর কাউন্সিলর মজনুনওগাঁয় নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে শহরের ৫নং ওয়ার্ডের প্রায় ৫শতাধিক সাধারন খেটে খাওয়া মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরন করা হয়েছে। করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্কতা অবলম্বন করাই হলো এই মরনঘাতক ভাইরাস প্রতিরোধের একমাত্র প্রধান উপায়। আর তাই নওগাঁ শহরের ৫ওয়ার্ডবাসীকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করার লক্ষ্যেই ওয়ার্ড কাউন্সিলর শেখ মো: মোজাম্মেল হক মজনুর উদ্দ্যোগে ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের সহায়তায় বিনামূল্যে এই মাস্ক বিতরন করা হয়।
এছাড়াও হাত ধুয়ে পরিস্কার-পরিচ্ছন্নতা অবলম্বন করার লক্ষ্যে ওয়ার্ডের ৭টি জনগুরুত্বপূর্ন স্থানে স্থাপন করা হয়েছে হাত ধোয়ার বেসিন। মঙ্গলবার সকালে শহরের ৫নং ওয়ার্ডের বাঁধের মুখ, আরজি-নওগাঁ মধ্যপাড়া, পালপাড়াসহ কয়েকটি এলাকায় বিনামূল্যে এই মাস্ক বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন নওগাঁ পৌর সভার ৫ওয়ার্ড কাউন্সিলর শেখ মো: মোজাম্মেল হক মজনু, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক রামু সাহা, ব্যবসায়ী গোপাল ঘোষ, হুমায়ন কাউসার (ইয়োলো), মোরশেদ আলী প্রামাণিক, করিম বক্স প্রামাণিক, রবীন্দ্রনাথ সরকার, দেবাশীষ নন্দী (বাপ্পা), বিদ্যুৎ কুন্ডু, উজ্জল ঘোষ, জয়দেব বসাক প্রমুখ।
ওয়ার্ড কাউন্সিলর শেখ মো: মোজাম্মেল হক মজনু বলেন বর্তমানে এই নোভেল করোনা ভাইরাস চীনসহ বিশ্বের বিভিন্ন দেশে মহামারি আকার ধারন করেছে। সম্প্রতি বাংলাদেশেও এই ভাইরাসে আক্রান্ত একাধিক ব্যক্তির মৃত্যু হয়েছে। আবার অনেকেই সুস্থ্য হয়ে উঠেছেন। এই ভাইরাস সম্পর্কে আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে। তাই সরকারের পাশাপাশি সমাজের সকল স্তুরের মানুষকে এই ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক কর্মকান্ড পরিচালনায় এগিয়ে আসতে হবে। কারণ সচেতনতা ও সতর্কতা অবলম্বনই পারে এই ভাইরাসকে নির্মূল করতে। কিভাবে এই ভাইরাস থেকে মুক্ত থাকা যায় সেই বিষয়গুলো পালন করতে হবে। তবেই এই ভাইরাস থেকে রক্ষা পাওয়া সম্ভব। তাই সাধারন মানুষদের মাঝে এই ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করাই এই কর্মসূচির মূললক্ষ্য। যতদিন এই করোনা ভাইরাসের সংকট শিথিল না হচ্ছে ততদিন সাধারন মানুষদের সচেতন করার লক্ষ্যে এই ধরনের নানা কার্যক্রম অব্যাহত রাখা হবে।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft