শুক্রবার, ২৯ মে, ২০২০
বিনোদন সংবাদ
ঘরে বন্দি হয়ে এমপির দায়িত্ব পালন করছেন মিমি
বিনোদন ডেস্ক :
Published : Monday, 23 March, 2020 at 6:51 AM
ঘরে বন্দি হয়ে এমপির দায়িত্ব পালন করছেন মিমিসম্প্রতি লন্ডন থেকে দেশে ফিরেই তড়িঘড়ি করে কোয়ারেন্টাইনে গেছেন টালিউডের অভিনেত্রী মিমি চক্রবর্তী। বর্তমানে নিজ গৃহে গৃহবন্ধী হয়ে আছেন তিনি। সেখানেই কাটছে তার সময়। কারো সঙ্গে মিশছেন না।
বাড়িতে বন্দি থেকেই লোকসভা কেন্দ্রের জন্য কাজ করে চলেছেন যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। ১৮ মার্চ লন্ডন থেকে শুটিং বাদ দিয়েই কলকাতায় ফেরেন নায়িকা। ঘরে বসেই নিজের এলার মানুষের উপকার করার কথা ভাবছেন রাত দিন।
এরই মধ্যে যাদবপুর লোকসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় তার উদ্যোগেই শুরু হয়েছে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কর্মসূচি। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ করে মিমি তার ভক্তদের এই কঠিন সময়ে প্রয়োজনীয় সবরকম সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন।
মিমি বলেছেন, ‘আমি সব সময় আপনাদের পাশে রয়েছি। সবাই কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। রাজ্য সরকার আপনাদের যা যা সতর্কতা অবলম্বন করে চলতে বলছেন সেই সব মেনে চলুন।’
এ ছাড়াও সময় কাটানোর জন্য মিমি বেছে নিয়েছেন নেটফ্লিক্স। সেই সঙ্গে লেখালেখি শুরু করেছেন। মিমি লিখছেন করোনা নিয়ে তার অভিজ্ঞতার কথা। সেখানে তিনি তুলে ধরছেন করোনার সঙ্গে তার লড়াইয়ের গল্প।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft