শুক্রবার, ০৫ জুন, ২০২০
বিনোদন সংবাদ
হঠাৎ পাওয়া অবসরে প্রেমে মগ্ন ‘বিরুশকা’
বিনোদন ডেস্ক :
Published : Monday, 23 March, 2020 at 6:51 AM
হঠাৎ পাওয়া অবসরে প্রেমে মগ্ন ‘বিরুশকা’হাতে অখণ্ড অবসর। করোনা ভাইরাস সংক্রমণের কারণে বন্ধ হয়েছে আইপিএল। অন্যদিকে বলিউডেও সব ধরণের শুটিং বন্ধ। তাই আপাতত ঘরেই সময় কাচ্ছেন ‘বিরুশকা’ অর্থাৎ বিরাট কোহলি ও আনুশকা শর্মা। কখনো করোনা নিয়ে সচেতনতার ভিডিও পোস্ট করছেন আবার কখনো বা কীভাবে হাত পরিষ্কার রাখতে হবে, সে বিষয়ে টিপস দিচ্ছেন অনুরাগীদের।
তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি বিরাটের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন আনুশকা। আনুশকার নো মেকআপ লুক, আর বিরাটের ‘ফানি ফেস’-এর ওই সেলফির ক্যাপশন দেখেই আঁচ করা যায়, হঠাৎ পাওয়া এই অবসরে দু’জনেই মজেছেন প্রেমে। আনুশকা লিখেছেন, “এই সেল্ফ আইসোলেশনই আমাদের বিভিন্নভাবে নিজেদের ভালোবাসতে সাহায্য করছে।”
আর তাতেই বিরুশকার অত্যুৎসাহী ফ্যানকুল গন্ধ খুঁজছে ‘সুখবর’-এর। একজন লিখেছেন, “খুব তাড়াতাড়ি যেন সুখবর শুনতে পাই”। সে ব্যক্তির কথাকে সমর্থন করে বেশ কয়েকজনের মন্তব্য, “এই রকমটাই তো বলতে চেয়েছিলাম।”
যদিও সেলেব দম্পতি এই প্রতিকূল পরিস্থিতিতে এ রকম মজার ছবি পোস্ট করে গোটা বিষয়টিকে ‘হালকা’ করে দেখছেন বলেও অসন্তোষ প্রকাশ করেছেন অনেকে। বিতর্ক থাকুক, আপাতত এটাই সত্যি যে করোনা নিয়ে যাবতীয় সাবধানতা অবলম্বন করেই বিরাট-আনুশকা মজেছেন প্রেমে। সূত্র: আনন্দবাজার পত্রিকা



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft