বৃহস্পতিবার, ০৯ এপ্রিল, ২০২০
সারাদেশ
চট্টগ্রামে ট্রাক-পিকআপ ভ্যান সংঘর্ষে ১৫ জন নিহত
মুহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রাম প্রতিনিধি :
Published : Sunday, 22 March, 2020 at 4:34 PM
চট্টগ্রামে ট্রাক-পিকআপ ভ্যান সংঘর্ষে ১৫ জন নিহতচট্টগ্রামের লোহাগাড়ায় ট্রাক-পিকআপ ভ্যান সংঘর্ষে ১৫ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো বেশ কয়েকজন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। শনিবার রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, লোহাগাড়া থেকে যাত্রীবোঝাই করে চকরিয়া যাচ্ছিল ম্যাজিক টেম্পোটি। গাড়িতে ১৮ জন যাত্রী ছিলেন। যাত্রীবোঝাই টেম্পোটি মহাসড়কের চুনতি জাঙ্গালিয়া এলাকায় ঝুঁকিপূর্ণ বাঁকে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা লবণবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান ১২ যাত্রী।
লোহাগাড়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, লেগুনার চালক ছাড়াও ১৫ জন যাত্রী ছিলেন। কক্সবাজার থেকে আসা লবন বোঝাই ট্রাকটি চুনতি ফরেস্ট অফিস অফিস এলাকায় লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে চালকসহ ১২ জনের মৃত্যু হয়েছে। আহত ৪ জনকে উদ্ধার করে প্রথমে লোহাগাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আরও একজনকে মৃত ঘোষণা করেন। বাকি ৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানেও দু’জন মারা যান।
চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. আলমগীর হোসেন বলেন, দুর্ঘটনাস্থলে নিহতদের মধ্যে দু’জনের পরিচয় পাওয়া গেছে। পরিচয় পাওয়া দু’জন হলেন বান্দরবানের লামা উপজেলার আজিজনগর এলাকার জসিম উদ্দিন ও বেলাল হোসেন। তারা দুই ভাই। বাকি নিহত ও আহতদের পরিচয় জানার চেষ্টা চলছে বলে জানিয়েছেন তিনি।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft