বৃহস্পতিবার, ০২ এপ্রিল, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
কেশবপুরের প্রতিটা গ্রামকে শহরে রুপান্তর করা হবে : শাহীন চাকলাদার
আব্দুল্লাহ আল ফুয়াদ, কেশবপুর :
Published : Saturday, 21 March, 2020 at 6:35 AM
কেশবপুরের প্রতিটা গ্রামকে শহরে রুপান্তর করা হবে : শাহীন চাকলাদার আসন্ন উপনির্বাচনে নৌকা মার্কা জয়ী হলে কেশবপুরের প্রত্যেক গ্রামকে শহরে রূপান্তর করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শাহীন চাকলাদার। শুক্রবার উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়নের পরচক্র বাজারে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেছেন, ‘আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে প্রতিটি গ্রামকে শহরে উন্নীত করার কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন করব। শহরের সুবিধা গ্রামে পৌঁছে দেব। পাকা সড়কের মাধ্যমে সব গ্রামকে জেলা-উপজেলা শহরের সঙ্গে সংযুক্ত করা হবে। ছেলেমেয়েদের উন্নত পরিবেশে লেখাপড়ার সুযোগ তৈরি করা হবে। সুপেয় পানি এবং উন্নত মানের পয়ঃনিষ্কাশন ব্যবস্থা নিশ্চিত করা হবে। সুস্থ বিনোদন এবং খেলাধুলার জন্য অবকাঠামো গড়ে তোলা হবে’।
গনসংযোগকালে অন্যদের মধ্যে বক্তৃতা করেন কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এইচ এম আমির হোসেন, পৌর আওয়ামী লীগের যুগ্মআহবায়ক অ্যাডভোকেট মিলন মিত্র, বিদ্যানন্দকাটি ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ইব্রাহিম হোসেন, বিদ্যানন্দকাটি ইউনিয়ন যুবলীগের আহবায়ক রবিউল ইসলাম, যুবলীগ নেতা আজাদ আবেদিন প্রমুখ।
উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল খালেক, এ কে এম খয়রাত হোসেন গোলাম মোস্তফা, যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, প্যানেল মেয়র মোস্তাফিজুর রহমান মুস্তা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, কেশবপুর উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি তপন কুমার ঘোষ মন্টু, সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুল, সাংগঠনিক সম্পাদক সাগরদাঁড়ী ইউপি চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত, সুফলাকাটি ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাস্টার, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, উপজেলা কৃষকলীগের সভাপতি সৈয়দ নাহিদ হাসান, সাধারণ সম্পাদক রমেশ চন্দ্র দত্ত, উপজেলা যুবলীগের আহবায়ক বিশ্বাস শহীদুজ্জামান শহীদ, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী আজাহারুল ইসলাম মানিক, যুগ্মআহ্বায়ক হাবিবুর রহমান খান মুকুল, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রাবেয়া ইকবাল, সাধারণ সম্পাদিকা মমতাজ খাতুন, ছাত্রলীগনেতা আবুল হাসান, প্রমুখ।
এদিন রাতে শাহীন চাকলাদারে দলীয় নেতাকর্মীদের নিয়ে উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়নের ভান্ডারখোলা, ফতেপুর, বাউশলাসহ বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft