বৃহস্পতিবার, ০২ এপ্রিল, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
আজ মোরেলগঞ্জ-শরণখোলায় আসনের উপনির্বাচন
গনেশ পাল, মোরেলগঞ্জ (বাগেরহাট) :
Published : Saturday, 21 March, 2020 at 6:35 AM
আজ মোরেলগঞ্জ-শরণখোলায় আসনের উপনির্বাচনআজ বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের আজ উপ-নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন নির্বাচন কমিশনার।
নির্বাচন উপলক্ষ্যে শুক্রবার বেলা ১০টা থেকে কেন্দ্রগুলোর জন্য ব্যালট, ভোট গ্রহণের বাক্সসহ প্রয়োজনীয় সকল মালামাল বিতরণ করা হয়েছে। রিটার্নিং অফিসার খুলনা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ইউনুচ আলী আনুষ্ঠানিকভাবে মালামাল বিতরণ শুরু করেন। করোনার সতকর্তার জন্য প্রতিটি কেন্দ্রে টিস্যু পেপার, হ্যান্ডস্যানিটাইজার, সাবান সরবরাহ করা হয়েছে। পাশাপাশি প্রতিটি কেন্দ্রে একটি করে সচেতনতামূলক ব্যানার দেয়া হয়েছে। ভোটা প্রদানের পরপরই সকল ভোটারকে কেন্দ্র ত্যাগের জন্য অনুরোধ করা হয়েছে।
এ উপ নিবাচনে মোরেলগঞ্জ ও শরণখোলায় ১৪৩টি কেন্দ্রের ৭২৯ বুথে ভোট গ্রহণ করা হবে। এ আসনে মোট ভোটার রয়েছে তিন লাখ ১৬ হাজার ৫১০ জন। এদের মধ্যে নারী ভোটার ১ লাখ ৫৮ হাজার ৭১৮, পুরুষ ১ লাখ ৫৮ হাজার ৭৯১।  
এদিকে প্রতিটি ভোট কেন্দ্রে সকাল থেকেই দায়িত্ব পালনের জন্য পুলিশ, আনসার ভিডিপি প্রিজাডিং অফিসার, পুলিং অফিসাররা ব্যালট বাক্স নিয়ে পৌঁছেছেন। নির্বাচন অবাধ ও সুষ্ঠু করার লক্ষে ১২ প্লাটুন বিজিবি   মোতায়েন করা হয়েছে।
উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং অফিসার মোস্তফা কামাল জানান, প্রতিটি কেন্দ্রে ১২ জন আনসার ভিডিপি সদস্য, ৫ জন অস্ত্রধারী পুলিশ, মোবাইল টিম, র‌্যাব বিজিপি কোস্টগার্ড সার্বক্ষণিক মাঠ পর্যায়ে থাকছেন। এছাড়াও কেন্দ্রগুলোতে তদারকির জন্য কর্তব্যরত ১৯ জন ম্যাজিস্ট্রেট রয়েছেন। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft