শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
টুঙ্গিপাড়ায় মুজিব কর্ণারে হামলা : ছাত্রলীগ সেক্রেটারিসহ আটক ৪
গোপালগঞ্জ প্রতিনিধি :
Published : Saturday, 21 March, 2020 at 6:35 AM
টুঙ্গিপাড়ায় মুজিব কর্ণারে হামলা : ছাত্রলীগ সেক্রেটারিসহ আটক ৪গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ব্যবসার টাকা লেনদেনকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ বাবুল হোসেন খোকন ও গহরডাঙ্গা গ্রামের ইস্রাফিল শেখের মধ্যে মারামারিকে কেন্দ্র করে মুজিব কর্ণারে প্রদর্শিত বঙ্গবন্ধুর ছবি কুপিয়ে ছিঁড়ে ফেলা হয়েছে।
শুক্রবার বেলা পৌনে একটার দিকে টুঙ্গিপাড়া বাসস্ট্যান্ড সংলগ্ন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল শেখের অফিসের সামনে মুজিব কর্ণারে এ ঘটনা ঘটে।
হামলাকারীদের ঠেকাতে গিয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ বাবুল হোসেন আহত হন। এসময় স্থানীয় লোকজন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ বাবুল হোসেন খোকনসহ চার হামলাকারীকে দেশি অস্ত্রসশ্রসহ আটক করে পুলিশে সোপর্দ করে। অটক অপর তিনজন হলেন সাদিক, জুয়েল শরীফ ও জামাল শরীফ।
পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে টাকা লেন-দেনকে কেন্দ্র করে গহরডাঙ্গা গ্রামের ইস্রাফিল শেখের সাথে টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ বাবুল হোসেন খোকনের কথা কাটাকাটি হয়। এক পর্যায় ইস্রাফিলের লোকজন ছাত্রীগের সাধারণ সম্পাদক শেখ বাবুল হোসেন খোকনকে বেধড়ক মারপিট করে আহত করে। পরে তারা টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ বাবুল হোসেনের অফিসে গিয়ে আশ্রয় নেন।
এ ঘটনার প্রতিশোধ নিতে ওইদিন দুপুরে বাবুল হোসেন খোকনের নেতৃত্বে চারটি মোটরসাইকেল ও দু’টি ইজিবাইকে করে ২০-২৫ জন যুবক ঘটনাস্থলে এসে ইস্রাফিলের বাবা ও ছোট ভাইকে কুপিয়ে আহত করার চেষ্টা করে। তারা মুজিব কর্ণারে আবস্থানরত ইস্রাফিলের ছোট ভাইকে রাম দা দিয়ে একাধিক কোপ দেয়। ওই কোপ তার শরীরে না লেগে বঙ্গবন্ধুর ছবিতে লেগে ছিঁড়ে যায়। এসময় ঠেকাতে গিয়ে শেখ বাবুল হোসেন আহত হন।
এদিকে, মুজিব কর্ণারে হামলা চালিয়ে বঙ্গবন্ধুর ছবি বিনষ্টকারীদের শাস্তির দাবি করেছেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা শেখ জাহাঙ্গীর ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিএম তৌফিক।
টুঙ্গিপাড়া থানার ওসি এ এফ এম নাসিম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয় জনগণ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ চারজনকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় কোনো পক্ষই মামলা করেনি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft