শনিবার, ০৪ এপ্রিল, ২০২০
জাতীয়
করোনা নিয়ে সরকারের লুকোচুরির কিছু নেই : তথ্যমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 18 March, 2020 at 7:17 PM
করোনা নিয়ে সরকারের লুকোচুরির কিছু নেই : তথ্যমন্ত্রীআওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, নভেল করোনা ভাইরাস নিয়ে সরকার কোনো লুকোচুরি করছে না। বরং সরকার প্রতিদিন আপডেট তথ্য জানাচ্ছে।
বুধবার (১৮ মার্চ) দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে ‘নারী সাংবাদিক কেন্দ্রের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী’ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী বলেন, বিএনপির অনেকেই মন্তব্য করছেন যে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী নিয়ে সরকার লুকোচুরি করছে। কিন্তু ব্যাপারটা তা নয়। বরং সরকার প্রতিদিন আপডেট জানাতে প্রেস কনফারেন্সের মাধ্যমে সবাইকে তথ্য জানাচ্ছে। এছাড়া বিশ্বের উন্নত দেশগুলোর মধ্যে এটি যেভাবে ছড়িয়ে পড়েছে, সেদিক বিবেচনায় এনে বাংলাদেশ এই ভাইরাস নিয়ন্ত্রণে কার্যকর ভূমিকা গ্রহণ করেছে।
দেশের সংকটময় সময়ে বিএনপি জনগণের পাশে না দাঁড়িয়ে বরং বিষদগার করছে- এমন মন্তব্য করে আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, কিছু লিফলেট ছাপিয়ে তারা জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। আমরা চাইব এমন সময় বিষদগারের রাজনীতি না করে দেশের স্বার্থে জনগণের স্বার্থে সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে।
কাজের ক্ষেত্রে পুরুষের তুলনায় নারীরা অনেক এগিয়ে জানিয়ে মন্ত্রী বলেন, হিসাব করলে দেখা যাবে পৃথিবীর প্রায় ৭০ শতাংশ কাজ নারীরা করেন। কর্মজীবী নারীরা একদিকে যেমন অফিস সামলান তেমনি অন্যদিকে ঘরে ফিরে সংসারও সামলান। পৃথিবীর উন্নয়নে তাদের ভূমিকা অগ্রগণ্য। আর পৃথিবীর অর্ধেক জনসংখ্যায় নারী হওয়ায় তাদের বাদ দিয়ে পৃথিবীর উন্নয়ন সম্ভব নয়।
এর আগে অনুষ্ঠানের শুরুতে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নারী সাংবাদিক কেন্দ্রের সভাপতি নাসিমুন আরা হক। আয়োজনে সংগঠনের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft