শনিবার, ০৪ এপ্রিল, ২০২০
ক্রীড়া সংবাদ
খুলনা বিভাগীয় কাবাডি প্রতিযোগিতা
শেষ হলো লিগ পর্বের খেলা
ক্রীড়া সংবাদ
Published : Monday, 16 March, 2020 at 6:23 AM
শেষ হলো লিগ পর্বের খেলাবাংলাদেশ কাবাডি ফেডারেশন আয়োজিত ও যশোর জেলা পুলিশ প্রশাসন এবং জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় রোববার সম্পন্ন হয়েছে পুরুষ ও নারী বিভাগের লিগ পর্বের খেলা। পুরুষ বিভাগ থেকে সেমির টিকিট নিশ্চিত করেছে যশোর, খুলনা, সাতক্ষীরা ও মাগুরা জেলা। নারী বিভাগ থেকে সেমিতে উঠেছে খুলনা, নড়াইল, মাগুরা ও ঝিনাইদহ জেলা। চলতি মাসের ২১ তারিখে পুরুষ ও নারী বিভাগের সেমিফাইনাল ও ২২ তারিখে অনুষ্ঠিত হবে ফাইনাল খেলা।
যশোর ঈদগাহ ময়দানে রোববার অনুষ্ঠিত হয়েছে পুরুষ ও মহিলা বিভাগের আটটি খেলা। পুরুষ বিভাগে অনুষ্ঠিত খেলায়  
মাগুরা জেলা ৩৬-৩৪ পয়েন্টে পরাজিত করে চুয়াডাঙ্গা জেলাকে। ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হন জয়ী দলের চুন্নু মিয়া। দ্বিতীয় খেলায় খুলনা জেলা ২৫-১৬ পয়েন্টে হারায় কুষ্টিয়া জেলাকে। ম্যাচ সেরা খেলোয়াড় হয়েছে বিজয়ী দলের শরিফুল।
তৃতীয় খেলায় বাগেরহাট জেলা ৪৮-৩৩ পয়েন্টে হারায় ঝিনাইদহ জেলাকে। ম্যাচ সেরা খেলোয়াড় মনোনীত হন বিজয়ী দলের সোহেল। চতুর্থ খেলায় স্বাগতিক যশোর জেলা ২৮-২৩ পয়েন্টের ব্যবধানে হারায় সাতক্ষীরা জেলাকে। ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হন যশোরের আলামিন।
একইস্থানে মহিলা কাবাডির প্রথম খেলায় মাগুরা জেলা ৫৩-২৫ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে চুয়াডাঙ্গা জেলার মেয়েদেরকে। এ খেলায় সেরা হয়েছেন বিজয়ী দলের রেসমা। দ্বিতীয় খেলায় খুলনা জেলা ৪৩-১৭ পয়েন্টে হারায় কুষ্টিয়া জেলাকে। ম্যাচ সেরা খেলোয়াড় হয়েছেন খুলনার আখি।
তৃতীয় খেলায় ঝিনাইদহ জেলা ৬৪-৮ পয়েন্টের বড় ব্যবধানে পরাজিত করে বাগেরহাট জেলাকে। ম্যাচ সেরা খেলোয়াড় মনোনীত হয়েছেন বিজয়ী জেলার রানী খাতুন। দিনের শেষ খেলায় স্বাগতিক যশোর জেলা ৪৫-৩৪ পয়েন্টের ব্যবধানে হারায় সাতক্ষীরা জেলাকে। ম্যাচ সেরা খেলোয়াড় হয়েছেন বিজয়ী দলের ফারহানা রাত্রি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft