বৃহস্পতিবার, ০৯ এপ্রিল, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
সরদা পুলিশ একাডেমিতে টিআরসিদের সমাপনী কুচকাওয়াজ অনুুষ্ঠিত
মোঃ সেলিম হোসেন, রাজশাাহী প্রতিনিধি :
Published : Monday, 24 February, 2020 at 7:10 PM
সরদা পুলিশ একাডেমিতে টিআরসিদের সমাপনী কুচকাওয়াজ অনুুষ্ঠিতরাজশাহীর চারঘাট উপজেলার সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে ট্রেইনী রিক্রুট কনস্টেবলদের (টিআরসি) প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুুষ্ঠিত হয়েছে। সোমবার ১৬৩তম  ট্রেইনী রিক্রুট কনস্টেবল ২০১৯ ব্যাচের এই সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কুচকাওয়াজ পরিদর্শন, অভিবাদন গ্রহণ এবং বিভিন্ন বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন পুলিশ একাডেমির অধ্যক্ষ মোহাম্মদ নাজিবুর রহমান।
সোমবার (২৪ ফেব্রুয়ারি ২০২০) সকাল ১০ টার সময় বাংলাদেশ পুলিশ একাডেমী সারদা রাজশাহীতে ট্রেইনী রিক্রুট কনস্টেবল (টিআরসি) এর প্যারেড কমান্ড্যান্ট সহকারী পুলিশ সুপার, বিপিএ মোঃ ইয়াকুব হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে প্যারেড পরিদর্শন করেন একাডেমীর প্রিন্সিপাল (অতিরিক্ত আইজিপি) মোহাম্মদ নাজিবুর রহমান।
প্রধন অতিথি বলেন, নবীন পুলিশ সদস্যদের মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ সেবায় আত্বনিয়োগ করার আহবান জানিয়ে তিনি বলেন, জঙ্গি, সরদা পুলিশ একাডেমিতে টিআরসিদের সমাপনী কুচকাওয়াজ অনুুষ্ঠিতমাদক ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ বিনির্মাণে নিরলসভাবে পেশাগত দায়িত্ব পালন করতে হবে। বর্তমানে পুলিশ বাহিনী দেশের অভ্যন্তরীণ শান্তি-শৃঙ্খলা রক্ষা, অপরাধ নিয়ন্ত্রণ ও সন্ত্রাস দমন, মাদকের অপব্যবহার ও বিস্তার সরদা পুলিশ একাডেমিতে টিআরসিদের সমাপনী কুচকাওয়াজ অনুুষ্ঠিতরোধে আন্তরিকতার সঙ্গে কাজ করে যাচ্ছে। জবাবদিহিতামূলক ও জনবান্ধব পুলিশ বাহিনী গড়ে তোলার মধ্য দিয়ে বাংলাদেশ পুলিশ হবে অনন্য দৃষ্টান্ত।
এবার ৬ মাস মেয়াদী এই মৌলিক প্রশিক্ষণ গ্রহণ করেন ৬২৪ জন কনস্টেবল। সমাপনি কুচকাওয়াজে প্যারেড কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন সহকারী পুলিশ সুপার ইয়াকুব হোসেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, একাডেমির উপাধ্যক্ষ আব্দুল্লাহেল বাকী, উপ-মহাপরিদর্শক (ডিআইজি) আব্দুল্লাহ আল মাহমুদ প্রমুখ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft