বৃহস্পতিবার, ০৯ এপ্রিল, ২০২০
প্রেস বিজ্ঞপ্তি
বৃত্তি পেলে ভালো করার দায়িত্ব বেড়ে যায় : যবিপ্রবি ভিসি
প্রেস বিজ্ঞপ্তি :
Published : Monday, 24 February, 2020 at 6:47 AM
বৃত্তি পেলে ভালো করার দায়িত্ব বেড়ে যায় : যবিপ্রবি ভিসিমেধাবী ও দরিদ্র চার শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করেছে সোসাইটি অব পেট্রোলিয়াম ইঞ্জিনিয়ার্সের (এসপিই) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় (যবিপ্রবি) স্টুডেন্ট চ্যাপ্টার। মো. শামসুল হক ট্রাস্টের পক্ষ থেকে বিশ^বিদ্যালয়ের পিএমই বিভাগের শিক্ষার্থীদের প্রতি বছর এই বৃত্তি প্রদান করা হবে।
রোববার সকালে যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন তার কার্যালয়ে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন। এসময় বৃত্তিপ্রাপ্তদের উদ্দেশ্যে তিনি বলেন, বৃত্তি পেলে পড়াশোনা ভালো করার দায়িত্ব আরও বেড়ে যায়। ভবিষ্যতের জন্য নিজেকে যোগ্য করে গড়ে তুলতে হবে। যে নিজেকে সাহায্য করতে পারে না, সে অন্যকেও সাহায্য করতে পারে না।
আয়োজকদের সূত্রে জানা গেছে, উন্মুক্ত দরখাস্ত আহ্বান করে ‘বেস্ট ওয়ান নিড’ ভিত্তিতে মো. শামসুল হক ট্রাস্টের পক্ষ থেকে সোসাইটি অব পেট্রোলিয়াম ইঞ্জিনিয়ার্সের (এসপিই) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় (যবিপ্রবি) স্টুডেন্ট চ্যাপ্টার প্রাথমিকভাবে চারজনকে বৃত্তি প্রদান করে। ভবিষ্যতে বৃত্তির সংখ্যা ও পরিসর বাড়ানোর পরিকল্পনা রয়েছে সংগঠনটির।  
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যবিপ্রবির পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং (পিইমই) বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. তোফায়েল আহমেদ ও প্রভাষক মো. মেহেদী হাসান, এসপিই যবিপ্রবি স্টুডেন্ট চ্যাপ্টারের সাধারণ সম্পাদক তানজিলা হাসান মৌরি, কোষাধ্যক্ষ মো. মাহফুজ হোসেন প্রমুখ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft