বুধবার, ১২ আগস্ট, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
নাটোরে মোটরসাইকেল চুরির দায়ে দুই পুলিশ সদস্যসহ পাঁচজনের কারাদণ্ড
নাটোর প্রতিনিধি :
Published : Sunday, 16 February, 2020 at 8:25 PM
নাটোরে মোটরসাইকেল চুরির দায়ে দুই পুলিশ সদস্যসহ পাঁচজনের কারাদণ্ডনাটোর পুলিশ লাইন্স থেকে মোটরসাইকেল চুরির অপরাধে ২ পুলিশ কনস্টেবলসহ চোর চক্রের ৫ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে আদালত। সাজাপ্রাপ্তরা হলেন, পুলিশ কনস্টেবল শোভন আহমেদ ডন ও রকি আহমেদ। অন্যরা হলেন- মোস্তাক আহমেদ, শরিফুল ইসলাম ও শামিম আহমেদ। পুলিশ কনস্টেবল শোভন আহমেদ ডনকে ৩ বছর ও রকি আহমেদসহ অন্যদের ২ বছর করে কারাদণ্ড দেয়া হয়েছে।
রোববার (১৬ ফেব্রুয়ারি) বিকালে নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তানজিম আলম এ রায় ঘোষণা করেন। নাটোর জজকোর্টের পাবলিক প্রসিকিউটর এডভোকেট সিরাজুল ইসলাম রায়ের সত্যতা নিশ্চিত করেন।
আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২৭ সেপ্টেম্বর নাটোর পুলিশ লাইন্স থেকে নায়েক রায়হান মুজিবের একটি এ্যাপাচি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় একই বছরের ৮ অক্টোবর নাটোর থানায় রায়হান মুজিব একটি মামলা দায়ের করেন। গোয়েন্দা পুলিশ মামলাটির তদন্ত করে পুলিশ কনস্টেবল শোভন আহমেদ ডন ও রকি আহমেদ সহ ৬ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করে।
প্রয়োজনীয় সাক্ষ্য প্রমাণ গ্রহণ শেষে বিচারক আজ দুপুরে কনস্টেবল ডনকে ৩ বছর এবং অপর কনস্টেবল রকিসহ চোর চক্রের সদস্য মোস্তাক আহমেদ, শরিফুল ইসলাম ও শামিম আহমেদকে ২ বছর করে কারাদণ্ড প্রদান করেন। অভিযোগ প্রমাণিত না হওয়ায় নুরুজ্জামান নামের অপর এক আসামিকে খালাস প্রদান করা হয়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft