শনিবার, ০৬ জুন, ২০২০
শিক্ষা বার্তা
হোস্টেলের সামনে শাহমখদুম মেডিকেল কলেজের শিক্ষার্থীদের মানবন্ধন
ডাঃ মোঃ হাফিজুুর রহমান (পান্না), রাজশাহী ব্যুরো :
Published : Sunday, 16 February, 2020 at 4:38 PM
হোস্টেলের সামনে শাহমখদুম মেডিকেল কলেজের শিক্ষার্থীদের মানবন্ধনবিএমডিসির রেজিস্ট্রেশনসহ ১৪ দফা দাবিতে মানববন্ধন করেছে রাজশাহীর শাহমখদুম মেডিকেল কলেজের শিক্ষার্থীরা। আজ রোববার (১৬ ফেব্রুয়ারি) শাহমখদুম মেডিকেল কলেজের হোস্টেলের সামনে সকালে অবস্থান করে মাবনবন্ধন করে শিক্ষার্থীরা।
মানববন্ধনে বক্তব্যে বলেন, ইন্টার্নশীপের ব্যবস্থা ও নিজস্ব পরীক্ষাকেন্দ্র্রসহ নিজেদের কলেজের প্রয়োজনীয় ল্যাব, পূর্ণাঙ্গ হাসপাতাল ফ্যাসিউলিটি, শিক্ষক, ল্যাইব্রেরী ব্যবস্থা করতে হবে।
মানববন্ধন থেকে শিক্ষার্থীরা বলছেন, কলেজ কর্তৃপক্ষ শিক্ষার্থীদের ভর্তি করে কোটি কোটি টাকা আদায় করলেও বিএমডিসি’র অনুমতি না পাওয়ায় ভর্তি হওয়া শিক্ষার্থীরা রয়েছেন চরম অনিশ্চয়তায়। কর্তৃপক্ষের কারণে শিক্ষার্থীদের ভবিষ্যৎ অনিশ্চয়তায় পড়েছে। এছাড়া কলেজ কর্তৃপক্ষকে জানালে ম্যানেজিং ডিরেক্টর মনিরুজ্জামান স্বাধীন শিক্ষার্থী ও অভিভাবকদের নানাভাবে ভয়-ভীতি প্রদান করেন। এমনকি শিক্ষার্থীদের অভিভাবকদেরও হেনস্থা করেন।
এর আগে সকালে একই দাবিতে হোস্টেলের সামনে অবস্থান নিয়ে রাজশাহীর শাহমখদুম মেডিকেল কলেজের শিক্ষার্থীরা। তারা মানববন্ধন কর্মসূচি পালন করে। এসময় ম্যানেজিং ডিরেক্টর মনিরুজ্জামান স্বাধীন শিক্ষার্থীদের সেখান থেকে সরিয়ে দেয়। এছাড়া শিক্ষার্থীদের শারীরিকভাবে লাঞ্ছিত ও করে বলে আন্দোলনরত শিক্ষার্থীরা জানায়।
পরে তারা নগীর সাহেবাজার জিরোপয়েন্টে মানববন্ধন করার সিধান্ত গ্রহণ করেন।।
প্রসঙ্গত গত শনিবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে নগরীর উপকণ্ঠ খড়খড়ি এলাকার এই মেডিকেল কলেজের প্রশাসন ভবনের সামনে শিক্ষার্থীরা জোটবদ্ধ হয়ে বিক্ষোভ শুরু করেন। তার আগে গত রোববার (৯ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বিক্ষোভ শুরু করছে শিক্ষার্থীরা। এছাড়া ক্লাস বর্জনসহ নানা কর্মসূচি পালন করছেন শিক্ষার্থীরা।
এবিষয়ে রাজশাহীর শাহমখদুম মেডিকেল কলেজের ম্যানেজিং ডিরেক্টর মমিরুজ্জামান স্বাধীনের মুঠোফোন কল করে বন্ধ পাওয়া গেছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft