বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২০
জাতীয়
নির্বাচনের পরিবেশ নষ্ট করায় লিপ্ত বিএনপি : তথ্যমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 29 January, 2020 at 8:06 PM
নির্বাচনের পরিবেশ নষ্ট করায় লিপ্ত বিএনপি : তথ্যমন্ত্রীবিএনপি ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনের পরিবেশ নষ্ট করার জন্য একের পর এক ষড়যন্ত্র ও অরাজকতা সৃষ্টির অপচেষ্টায় লিপ্ত রয়েছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপি অতীতের মতো নির্বাচনকে কেন্দ্র করে জ্বালাও পোড়াও ও সংঘর্ষের রাজনীতি সৃষ্টি করার পায়তারায় লিপ্ত রয়েছে।
বুধবার (২৯ জানুয়ারি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে চলচ্চিত্র তারকা, পরিচালক, প্রযোজক ও কলাকুশলীদের আনন্দ র‌্যালীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, বিএনপি নির্বাচনি পরিবেশ নষ্ট করার চেষ্টা করছে। পরিস্থিতি ঘোলাটে করে মাছ শিকারের চেষ্টা তাদের। তবে সামগ্রিক বিবেচনায় নির্বাচনের পরিবেশ ভালো আছে।
তিনি বলেন, জাতীয় নির্বাচনসহ দেশের কোনো নির্বাচনই সরকারের অধীনে হয় না । নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন হয়ে থাকে। এক্ষেত্রে সরকার নির্বাচন কমিশনকে বিভিন্ন ধরনের সহযোগিতা করে থাকে।
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে এ আনন্দ শোভাযাত্রা করে বাংলাদেশ চলচ্চিত্র লীগ। শোভাযাত্রাটি এফডিসির মধ্যেই প্রদিক্ষণ করে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft