বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০
জাতীয়
সিটি নির্বাচনে ভোট ডাকাতির ড্রেস রিহার্সেল চলছে : রিজভী
কাগজ ডেস্ক :
Published : Saturday, 18 January, 2020 at 8:35 PM
সিটি নির্বাচনে ভোট ডাকাতির ড্রেস রিহার্সেল চলছে : রিজভীআসন্ন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে চূড়ান্ত ভোট ডাকাতির ড্রেস রিহার্সেল চলছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।
শনিবার রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।
রিজভী বলেন, আগামী ৩০ জানুয়ারি ঢাকা সিটি করপোরেশন উত্তর-দক্ষিণের নির্বাচনে ইতোমধ্যে ভোট সন্ত্রাসীর স্বমহিমায় আবির্ভূত হয়েছে বর্তমান মধ্যরাতের সরকার। চূড়ান্ত ভোট ডাকাতির এখন ড্রেস রিহার্সেল চলছে। আওয়ামী আদর্শে রঞ্জিত প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা নিজের মানসম্মানকে মোটেই তোয়াক্কা করেন না। তাই সবকিছু ধ্বংস করে শুধু শেখ হাসিনার সন্তুষ্টি বিধানের জন্য নৌকাকে বিজয়ী করাকে তিনি তার আদর্শিক কাজ বলে মনে করেন।
‘তবে সরকার নিজেদের পুঞ্জিভূত অনাচার আর অপকীর্তির জন্য নিজেরাই নিজেদের আত্মহত্যার দড়ি একদিন গলায় পরবে।’
এসময় রিজভী শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেন।
কর্মসূচিগুলো হলো- বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে আগামীকাল রোববার সকাল ১০টায় বিএনপির জাতীয় নেতৃবৃন্দ শেরেবাংলানগরস্থ শহীদ জিয়ার সমাধিতে ফাতেহা পাঠ ও পুষ্পার্ঘ অর্পণ। ওইদিন দলের কেন্দ্রীয় কার্যালয়সহ সারাদেশের দলীয় কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন করা হবে এবং জন্মবার্ষিকী উপলক্ষে দৈনিক সংবাদপত্রে ক্রোড়পত্র ও পোষ্টার প্রকাশ করা হবে।
দিবসটি উপলক্ষে বিএনপির উদ্যোগে ১৯ জানুয়ারি বেলা ২টায় রমনাস্থ ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে আলোচনা সভা, অনুরূপভাবে সারাদেশে মহানগর ও জেলা পর্যায়ের ইউনিটসমূহ নিজেদের সুবিধানুযায়ী যথাযথযোগ্য মর্যাদায় দিবসটি পালনে উদ্যোগ গ্রহণ করবে।
এছাড়া রোববার সকাল ১১টায় নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের নীচতলায় ডক্টরস এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft