সোমবার, ৩০ মার্চ, ২০২০
বিনোদন সংবাদ
ঠান্ডা মাথার ভয়ংকর খুনি শায়েস্তা করবেন দুই গোয়েন্দা
বিনোদন ডেস্ক :
Published : Monday, 9 December, 2019 at 8:18 PM
ঠান্ডা মাথার ভয়ংকর খুনি শায়েস্তা করবেন দুই গোয়েন্দারোমানিয়ান মাফিয়া বস আর্মান্দো আর্মাস। একজন ঠাণ্ডা মাথার খুনি। যে কিনা প্রতিশোধের নেশায় মত্ত। একের পর এক খুন করে চলে সে। চারদিকে ছড়িয়েছে মৃত্যুর আতংক। তাকে নিয়ে দুশ্চিন্তায় দেশ। কিভাবে রুখা যাবে? অবশেষে আর্মাসকে থামাতে দায়িত্ব নেন দুই গোয়েন্দা।
দীর্ঘ ১৭ বছর পর মুক্তি পেতে যাচ্ছে ‘ব্যাড বয়েজ’ সিরিজের তৃতীয় কিস্তি। ‘ব্যাড বয়েজ ফর লাইফ’ নামের এ ছবি মুক্তি পাবে আগামী বছর ১৭ জানুয়ারি। এখানেই দেখা যাবে মাফিয়া বসকে দমনের এই গল্প।
ছবিতে প্রধান দুই গোয়েন্দা চরিত্রে অভিনয় করছেন যথারীতি উইল স্মিথ এবং মার্টিন লরেন্স। ছবির দুই গোয়েন্দা আবারও নতুন অ্যাডাভেঞ্চারে পাড়ি দিবেন নানা রহস্যময় পথ।
নব্বই দশকের হলিউড দর্শক আগ্রহের সঙ্গেই অপেক্ষা করছেন এই ছবির তৃতীয় কিস্তির জন্য। যুক্তরাষ্ট্রের মাইয়ামি শহরের দুই গোয়েন্দা পুলিশের কাহিনি নিয়ে গড়ে ওঠা এই ছবির মূল আকর্ষণ অ্যাকশনের সঙ্গে কমেডি। ট্রেলার দেখে আঁচ করা গেছে দুর্দান্ত এক রোমাঞ্চকর গল্প রয়েছে এই সিনেমায়।
এ ছবিতে নতুন মুখ হিসেবে থাকছেন ভেনেসা হাজেন্স, অ্যালেক্সান্ডার লাডউইগ এবং চার্লস মেল্টন। তবে চমকটা হচ্ছে, এই তিনজন ছাড়াও রহস্যময় একটি চরিত্রে অভিনয় করেছেন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় সংগীত ব্যক্তিত্ব ডিজে খালেদ।
আশা করা হচ্ছে সনি পিকচার্স এন্টারটেইনমেন্ট প্রযোজিত আগের কিস্তিগুলোর আয়ের রেকর্ড ভেঙ্গে দেবে ‘ব্যাড বয়েজ ফর লাইফ’। ছবিটি প্রেক্ষাগৃহে আসবে ২০২০ সালের ১৭ জানুয়ারি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft