বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০
জাতীয়
নেত্রী চাইলে পদে থাকতে অনীহা নেই : কাদের
ঢাকা অফিস :
Published : Monday, 9 December, 2019 at 8:45 PM
নেত্রী চাইলে পদে থাকতে অনীহা নেই : কাদেরদলীয় প্রধান শেখ হাসিনা চাইলে পদে থাকতে অনীহা নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, পদে রাখবেন কিনা সেটা নেত্রীর ইচ্ছা। তিনি বললে আমার দায়িত্ব পালনে অনীহা নেই।
সোমবার (৯ ডিসেম্বর) সচিবালয়ে সমসাময়িক ইস্যু নিয়ে ব্রিফিংকালে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।
সাধারণ সম্পাদক পদে থাকার ইচ্ছা নেই, এমন কথা বলেননি উল্লেখ করে কাদের বলেন, পদে থাকা নিয়ে আমি এ ধরনের কথা বলিনি। আমি বলেছি সভাপতি পদে পরিবর্তনের সম্ভাবনা নেই। নেত্রী বার বার বিদায় নিতে চান। তিনি যেতে চাইলেও যেতে নাহি দেবো, এটা কাউন্সিলরদের সর্বসম্মত চিন্তাভাবনা। বাকি পদগুলো নেত্রী নিজে সাজান। তিনি যেটা ভালো মনে করেন তা করবেন। যেকোনো পদে পরিবর্তন হতে পারে, নেত্রী দলের স্বার্থে করতে পারেন। তিনি যা করবেন, এক বাক্যে সবাই মেনে নেবেন। এ ক্ষেত্রে কোন ক্ষোভ, দু:খ কিংবা বেদনা নেই। এমন কিছু এ পর্যন্ত কখনও হয়নি, এবারও হবে না আশা করি।
দায়িত্ব পালনে কোন অপূর্ণতা আছে কিনা, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, মন্ত্রণালয়ের কাজগুলো ট্র্যাকে চলে আসছে। দলেও আমাদের কিছু সিস্টেম আছে, বিভাগীয় পর্যায়ে দায়িত্বপ্রাপ্ত নেতারা আছেন, কাজেই কোন সমস্যা তো হয়নি। কোনো কাজ অপূর্ণ থাকছে না। কোনো প্রয়োজনে সচিবরা তো আছেনই, তারা ফোন করলে নির্দেশনা দিই। আমি কোনো চাপের মুখে নেই। অসুস্থতার জন্য হয়ে যেটা গেছে সেটার ওপর আমার হাত নেই। সার্বিকভাবে আমি যথেষ্ট উপভোগ করছি।
তিনি বলেন, আওয়ামী লীগের সম্মেলনের জন্য প্রস্তুতি ভালো। জেলা পর্যায়ে অনেকগুলো সম্মেলনের কাজ শেষ করেছি। ১৮ ডিসেম্বর সম্মেলন হবে ঝালকাঠি জেলায়। ১৩ তারিখ হবে গোপালগঞ্জের সম্মেলন। মোট ২৫-৩০টা সম্মেলন হয়ে যাবে। এখন সভাপতি-সেক্রেটারি নির্বাচন করা হচ্ছে, বাকি পূর্ণ কমিটি পরে অনুমোদন দেয়া হবে। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft